Tata Motors
প্রতিনিধিত্বমূলক ছবি

ওযেবডেস্ক: #মিটু-র রেশ এ বার কর্পোরেট জগতেও দাগ কেটে ফেলল। এত দিন চলচ্চিত্র এবং সংবাদ মাধ্যমের দুনিয়া জুড়ে হেনস্থাকারীদের বিরুদ্ধে মহিলারা মুখ খুললেও এ বার সেই ঝড়ই আছড়ে পড়ল কর্পোরেট জগতেও। শুক্রবার জানা গিয়েছে, টাটা মোটর্সের জনসংযোগ বিভাগের শীর্ষস্থানীয় কর্তার বিরুদ্ধে একাধিক মহিলার তরফে যৌন হেনস্থার অভিযোগ উঠে এসেছে।

জানা গিয়েছে, টাটা মোটর্সের মুখ্য জনসংযোগ অধিকর্তা সুরেশ রঙ্গরাজনের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় যৌন হেনস্থার অভিযোগ করা হয়েছে। এবং সেই অভিযোগের স্ক্রিনশটগুলি টুইটারে অসংখ্য টুইতারিয়েত রি-টুইট করেছেন। অভিযোগ, কর্মক্ষেত্রে রঙ্গরাজন মহিলা কর্মীদের উপর হেনস্থা চালিয়েছেন। পাশাপাশি সংস্থাগত ভাবে এ ব্যাপারে তদন্তমূলক পদক্ষেপের আশ্বাস দেওয়া হয়েছে।

পারিপার্শ্বিক পরিস্থিতিতে টাটা মোটর্স কর্তৃপক্ষ এই অভিযোগের পরিপ্রেক্ষিতে বিবৃতি দিতে বাধ্য হয়েছেন। তাঁরা বলেছেন, টাটা মোটর্স অভিযোগগুলি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখবে। এ ব্যাপারে যথাযথ তদন্ত করা হবে। সংস্থা সবার প্রতি সমান ভাবে শ্রদ্ধাশীল। কর্মক্ষেত্রে নিরাপত্তা নিশ্চিত করতে সংস্থা সর্বদা চেষ্টা চালিয়ে যাচ্ছে। টাটা মোটর্সের নির্দিষ্ট কোড অব কনডাক্ট অনুযায়ী পর্যাপ্ত পদক্ষেপ গ্রহণ করা হবে। এবং তারই সঙ্গে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

একই সঙ্গে জানানো হয়েছে, তদন্তের সুবিধার্থে রঙ্গরাজনকে ছুটিতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: “জাপটে ধরে চুমু খেতে খেতে জিভটা ঢুকিয়ে দিল আমার মুখে”, মন্ত্রীর বিরুদ্ধে আরও এক অভিযোগ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন