Ashis Deshmukh
ফাইলচিত্র

ওয়েবডেস্ক: মঙ্গলবার মহারাষ্ট্র বিধানসভা থেকে পদত্যাগ করার কথা ঘোষণা করলেন বিজেপি বিধায়ক আশিস দেশমুখ। পাশাপাশি দলের সদস্যপদ থেকেও ইস্তফা দেন তিনি। পৃথক বিদর্ভ রাজ্যের পক্ষে দীর্ঘ দিন ধরেই সওয়াল করে চলেছেন আশিস।

জানা গিয়েছে, এ দিন ওয়ার্ধায় কংগ্রেস সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে সাক্ষাতের পর তিনি কংগ্রেসে যোগ দিতে পারেন। গান্ধী জয়ন্তীর বিশেষ অনুষ্ঠানে রাহুল ওয়ার্ধাতেই আছেন। সম্ভবত সেখানে গিয়ে তাঁর সঙ্গে দেখা করার পরই তিনি নিজের সিদ্ধান্তের কথা ঘোষণা করতে পারেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, নিজের টুইটার হ্যান্ডলে আশিস বিধায়কপদ থেকে পদত্যাগের কথা ঘোষণা করলেও আগামী বুধবার তিনি বিধানসভায় গিয়ে অধ্যক্ষ হরিভাউ বাগড়ের কাছে পদত্যাগপত্র জমা করতে পারেন। বিজেপির বিরুদ্ধে আশিসের মূল অভিযোগ, দেশের যুব সম্প্রদায় এবং কৃষকদের অবহেলা করছে কেন্দ্রের শাসক দল। উল্টে ভোট রাজনীতির স্বার্থে বিভাজনের নীতি নিচ্ছে।

ঠিক কতগুলি ক্রেডিট কার্ড ব্যবহার করা বেশি লাভদায়ী?

আশিস বলেন, “কৃষক ও যুবকদের পরিস্থিতি গত চার বছরে শুধু অবমনমই হয়েছে। সরকার কোনো কার্যকরী উদ্যোগ না নিয়ে শুধুমাত্র ভোট রাজনীতির স্বার্থে বিভাজনের কৌশল নিয়ে চলেছে। এর প্রতিবাদ জানাতেই আমি বিধায়কপদ এবং বিজেপির সদস্যপদ থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি”।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন