molestation

ওয়েবডেস্ক: যত দিন এগিয়ে যাচ্ছে একটু একটু করে, হু-হু করে বেড়ে চলেছে আতঙ্কের মাত্রা! প্রকাশ্য দিবালোকে এখন নির্যাতনের শিকার হচ্ছেন মেয়েরা! এবং কেউই এগিয়ে আসছেন না রক্ষা করতে! সবাই স্রেফ দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছেন ঘটনাটা! তেমনই দাবি করছেন ইনদওরের এক ব্লগার।

তরুণী সম্প্রতি জানিয়েছেন তাঁর ব্লগ মারফত – ব্লগার্সদের একটি মিটিং সেরে তিনি ফিরছিলেন বাড়িতে স্কুটি চালিয়ে। এ দিন তিনি একটি স্কার্ট পরে ছিলেন। এমন সময়ে মোটরবাইকে করে দুই যুবক তাঁর পিছু নেয়। এক সময়ে যখন স্কুটির কাছে বাইক চলে এসেছে, তখন ওই যুবকদের একজন স্কার্টের নীচে কী আছে দেখাও বলে টান দেয় পোশাকে! ভারসাম্য হারিয়ে তরুণী স্কুটি সমেত পড়ে যান রাস্তায়। সারা শরীর কেটে-ছড়ে যায়!

“কিন্তু কেউ আমার সাহায্যের জন্য এগিয়ে আসেননি। ইনদওরের এক শপিং মলের সামনে ঘটনাটা ঘচেছে দুপুর বেলায়। পথভর্তি লোকজন! কিন্তু কেউ কোনো প্রতিবাদ করেননি। আমায় হেনস্তা করে ওই দুই যুবক হাসতে হাসতে চলে যায় বাইকে করে! কেউ ওদের থামানোর চেষ্টা করেননি! একজন শুধু এসে আমায় তুলেছিলেন পথ থেকে। তার পর তিনিও ঘটনার জন্য দায়ী করলেন আমার পোশাককে! বললেন, তুমি কেন স্কার্ট পরে পথে বেরিয়েছ”, ব্লগে লিখেছেন তরুণী।

তরুণী এটাও লিখতে ভোলেননি যে ঘটনার পর তিনি ওই অঞ্চলের ট্রাফিক সার্জেন্টের সঙ্গে যোগাযোগ করেন। এবং জানতে পারেন, ওই এলাকায় কোনো সিসিটিভ নেই। ফলে, ঘটনার ফুটেজ জোগাড় করা তাঁর পক্ষে সম্ভব হয়নি। “যাই হোক, আমি হাল ছাড়ছি না। থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি ওদের বিরুদ্ধে। জানি না, পুলিশ ওদের খুঁজে পাবে কি না! কেন না পড়ে যাওয়ায় আমিও বাইকের নম্বর দেখতে পাইনি”, বলছেন তিনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here