alpesh thakor

ওয়েবডেস্ক: রাজনীতিতে সবই সম্ভব। বিশেষ করে ভোটের প্রচারে তো বটেই। তবে কোনটা ঠিক আর কোনটা ভুল, তা বোঝার আগেই ভুলে মেরে দেন ভোটাররা।

গুজরাত নির্বাচনের প্রচার এমনিতেই গুরুত্বপূর্ণ প্রধানমন্ত্রীর রাজ্য হিসাবে। তার উপর এবারের নির্বাচনে বাগযুদ্ধ এমন পর্যায়ে পৌঁছেছে যে, জনগণ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন। আজই একটি নির্বাচনী সভায় মাঠ ভর্তি দর্শক-শ্রোতার মাঝে ওবিসি নেতা তথা কংগ্রেস প্রার্থী অল্পেশ ঠাকুর নরেন্দ্র মোদীর উজ্জ্বল ত্বকের গোপন রহস্য ভেদ করেছেন। গুজরাতের রাধানপুর বিধানসভা থেকে প্রতিদ্ধন্দ্বিতা করছেন অল্পেশ। সেখানকারই একটি জনসভায় তিনি বলেন, নিজের ত্বক উজ্জ্বল রাখতে মোদী তাইওয়ান থেকে নিয়ে আসা পাঁচটি বিশেষ ধরনের মাশরুম খান। প্রতিদিন পাঁচটি করে খাওয়া ওই মাশরুমের প্রত্যেকটির দাম ৮০ হাজার টাকা। রীতিমতো চ্যালেঞ্জ জানিয়ে তাঁর আরও দাবি, মোদীর গায়ের রং আদতে কালো। কিন্তু ওই বিশেষ মাশরুম খাওয়ার ফলে তিনি এখন অত চকচকে।

অল্পেশ কটাক্ষ করে বলেন, একজন প্রধানমন্ত্রী যদি দিনে চার লক্ষ টাকার খাবার খান, তা হলে তাঁর দলের কর্মীরা মিলে কী ভাবে খাচ্ছে? তাঁর সংযোজন, ‘আপনারা ভাবতে পারবেন না মোদীজি প্রতিদিন কী খান। কারণ ও সব গরিবের খাবার নয়। আমি সূত্র মারফত এটাও জানতে পেরেছি যে, গুজরাতের মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকই উনি এই সব খাবার খাওয়া শুরু করেছেন।’

অল্পেশের কাছ থেকে মোদী সম্পর্কে এমন গোপন রহস্যের কথা শুনে উপস্থিত শ্রোতারা যতটা না চমকিত, তার থেকেও বেশি ফেটে পড়েন হাসিতে। তবে বিজেপির তরফে এ ধরনের ‘সাংঘাতিক’ অভিযোগের ব্যাপারে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here