টোকিও অলিম্পিকে অংশগ্রহণকারীদের স্বাধীনতা দিবসে লালকেল্লায় আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

0

খবরঅনলাইন ডেস্ক: টোকিও অলিম্পিকে অংশগ্রহণকারী খেলোয়াড়দের স্বাধীনতা দিবসের দিন লালকেল্লায় আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মনে করা হচ্ছে ওই দিন পদকজয়ী মীরাবাই চানু, পিভি সিন্ধু, লভলিনা বরগোহাঁই-সহ বাকিরাও মোদীর হাতে থেকে বিশেষ সংবর্ধনা পেতে পারেন। প্রধানমন্ত্রীর দফতর মারফত জানা গিয়েছে।

প্রধানমন্ত্রীর দফতরের আধিকারিকরা জানিয়েছেন খেলোয়াড়দের সঙ্গে ব্যক্তিগত ভাবেও কথা বলবেন মোদী।

Shyamsundar

উল্লেখ্য, মঙ্গলবার বেলজিয়ামের কাছে ৫-২ গোলে হেরে সোনা জয়ের স্বপ্ন জলে গেলেও মনপ্রীত সিংহের ভারতীয় দলের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী।

তিনি টুইটারে লিখেছিলেন, “হার-জিত খেলার অঙ্গ। আমাদের পুরুষ হকি দল টোকিও অলিম্পিক্সে সেরা পারফরম্যান্স করেছে। আর এটাই শেষ কথা। পরবর্তী ম্যাচ ও ভবিষ্যতের জন্য আমাদের দলকে শুভেচ্ছা। দেশ এমন খেলোয়াড়দের জন্য গর্বিত।”

উল্লেখ্য, ১২০ জন খেলোয়াড়কে নিয়ে এ বার অলিম্পিকে গিয়েছে ভারত। ভারোত্তোলন, ব্যাডমিন্টন এবং বক্সিংয়ে পদক আসার পাশাপাশি এ বার ভারত দুরন্ত পারফর্ম করছে মহিলা এবং পুরুষদের হকিতে। অন্যদিকে, ব্যক্তিগত ভাবে ফেন্সিংয়ে ভবানী দেবী, ইকুয়েস্ট্রিয়ানে ফুয়াদ মির্জা এবং ডিসকাস থ্রোয়ে কমলপ্রীত কৌর দুর্দান্ত পারফর্ম করেছেন।

তবে হতাশ করেছে শুটিং। ১৫ জন শুটার এ বার অলিম্পিকে গেলেও মাত্র একজন নিজস্ব বিভাগে ফাইনালে উঠেছিলেন। প্রত্যাশা জাগিয়েও ভালো কিছু করে দেখাতে পারেননি তিরন্দাজরা।

আরও পড়তে পারেন কেউ খালি পেটে ঘুমোবে না: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন