শপথ ৩০-এ, আশীর্বাদ নিতে আডবাণী-জোশীর বাসভবনে মোদী-শাহ

0

ওয়েবডেস্ক: লোকসভা নির্বাচনে বিজেপি তাঁদের টিকিট না দেওয়ায় অন্দরে ক্ষোভ প্রকাশ করেছিলেন দুই প্রবীণ নেতা লালকৃষ্ণ আডবাণী এবং মুরলীমনোহর জোশী। ভোটপর্ব মিটতেই অবশ্য সম্পূর্ণ ভিন্ন ছবি। দুই প্রবীণ নেতার আশীর্বাদ নিতে তাঁদের বাড়ি গেলেন বিজেপির জয়ের দুই কাণ্ডারি নরেন্দ্র মোদী এবং অমিত শাহ। বিশাল জয়ের জন্য তাঁদের শুভেচ্ছা জানালেন দুই নেতা। এ দিকে, সূত্রের খবর আগামী ৩০ মে প্রধানমন্ত্রী হিসেবে পুনরায় শপথ নিতে পারেন মোদী।

উল্লেখ্য, লোকসভা নির্বাচনের শুরুতেই এই দুই প্রবীণ নেতাকে নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয় দলের অন্দরে। বয়সজনিত কারণে টিকিট দেওয়া হয়নি তাঁদের। এই জন্য ক্ষোভপ্রকাশ করেন মুরলীমনোহর জোশী। কিন্তু শুক্রবার মোদী এবং অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করে উচ্ছ্বসিত মাগদর্শক মণ্ডলীর সদস্য জোশী। সাক্ষাতের পর মোদী বলেন, “তিনি একজন পণ্ডিত এবং বিজ্ঞ ব্যক্তি। ভারতের শিক্ষায় তাঁর অবদান অনস্বীকার্য। বিজেপি এবং কর্মীদের জন্য কঠোর পরিশ্রম করেছেন তিনি।” পাশাপাশি আডবাণীর বাসভবনে গিয়েও তাঁর আশীর্বাদ দিয়ে আসেন মোদী এবং শাহ।

আরও পড়ুন ইতিহাসে বিশ্বকাপ: যখন ব্রিটেনের রানিকে বোকা বানিয়েছিলেন জগমোহন ডালমিয়া

আগামী বৃহস্পতিবার, ৩০ মে, নতুন প্রধানমন্ত্রী হিসেবে মোদী শপথ নিতে পারেন বলে জানা যাচ্ছে। তবে তাঁর আগে ফের একবার বারাণসী সফরে যেতে চলেছেন তিনি। বারাণসীর ভোটারদের ধন্যবাদ জানানোর জন্য ওই দিন একটি রোড-শোও করতে পারেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here