sonia gandhi and modi

ওয়েবডেস্ক: কর্নাটকের বিধানসভা নির্বাচনে বিজেপি বনাম কংগ্রেস প্রচারযুদ্ধ এখন তুঙ্গে। এক দিকে নরেন্দ্র মোদী যখন বলছেন, “আমার কংগ্রেস-মুক্ত ভারত চাই”, তখন সোনিয়া গান্ধী বলছেন, “নরেন্দ্র মোদী কথা বলেন অভিনেতাদের মতোই কিন্তু ওই সব কথায় কারও খালি পেট ভরে না”।

শেষ সপ্তাহের নির্বাচনী প্রচার চলছে কর্নাটক জুড়ে। রাজ্যের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে বিজেপি-কংগ্রেস দুই যুযুধান পক্ষই সর্বোচ্চ শক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়েছে প্রচার অভিযানে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি সভাপতি অমিত শাহ, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী অথবা ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী-প্রত্যেকেই সভা করে ফেলেছেন কর্নাটকে। হাতে রয়েছে আরও।

মঙ্গলবার বেঙ্গালুরুর সভা থেকে মোদী বলেন, “এই শহর আমাকে ভালোবাসা দিয়েছে। আশীর্বাদও দেবে। আমার স্বপ্নকে পূরণ করবে। এখানে ভাষা কোনো মতেই বাধা হয়ে দাঁড়াবে না”।

কতকটা একই সময়ে বিজয়াপুরার সভা থেকে সোনিয়া গান্ধী বলেন, “দুর্নীতি রোধে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি কোথায় গেল। কর্নাটকের মানুষ কংগ্রেস সরকারের পর্যাপ্ত পরিষেবা পেয়ে এসেছে। তাঁরা ওই পরিষেবা নিয়ে সন্তুষ্ট। ফলে কংগ্রেস সরকারের পুনর্নির্বাচিত হওয়া শুধু মাত্র সময়ের অপেক্ষা মাত্র”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here