dhoni

ওয়েবডেস্ক: ২০০৯ থেকে টুইটারে আছেন মহেন্দ্র সিংহ ধোনি। কিন্তু কখনোই সে ভাবে সক্রিয় নন তিনি।  এই আট বছরে মাত্র ৪৫টা টুইট করেছেন তিনি। যদিও তাঁর ফলোয়ারের সংখ্যা প্রায় ৭০ হাজারের কাছাকাছি।

টুইট করা তো দূর, অন্যের টুইটে ‘লাইক’ও বিশেষ করেন না প্রাক্তন ভারত অধিনায়ক। ২০১৩ সালের ১০ মার্চ প্রথম বার কারও টুইট ‘লাইক’ করেছিলেন ধোনি। এর পরে ধোনি ‘লাইক’ করেছিলেন ২০১৪-এ। হায়দরাবাদ এবং সার্ভিসেসের মধ্যে রঞ্জি ট্রফির ম্যাচ নিয়ে বিসিসিআইয়ের করা টুইট ‘লাইক’ করেছিলেন ধোনি। এর তিন বছর পরে একটি টুইট ‘লাইক’ করলেন তিনি, তাঁর তৃতীয় ‘লাইক’। এর পরেই শুধু হয়েছে বিতর্ক। কেন?

‘ইন্ডিয়া নিউজ’ চ্যানেলের টুইটার হ্যান্ডেল ‘ইন্ডখবর’ থেকে করা যে টুইটটি লাইক করেছেন ধোনি, সেখানে সাফ সাফ বলে দেওয়া হয়েছে ২০১৯-এর বিশ্বকাপ জিততে চলেছে বিরাটবাহিনী। ম্যাচ ফিক্সিং-এর গন্ধও সেখানে পাওয়া গিয়েছে বলে ইঙ্গিত দিয়েছে তারা।

হিন্দিতে করা টুইটটিতে লেখা হয়েছে, “২০১৯-এর ক্রিকেট বিশ্বকাপ জিতছে চলেছে বিরাট কোহলির টিম ইন্ডিয়া, এটা নিশ্চিত খবর। ম্যাচ ফিক্সড’। এই টুইটেই লাইক করেন ধোনি।

ধোনি যে তাদের টুইট ‘লাইক’ করেছেন সেটাও আবার ঢালাও করে প্রচার করার জন্য কিছুক্ষণ পরে আরও একটি টুইট করে ‘ইন্ডিয়া নিউজ’।

প্রশ্ন উঠেছে, এই ‘লাইক’ করা ধোনি কী বোঝাতে চেয়েছেন? বিশ্বকাপে ম্যাচ গড়াপেটা হতে পারে সে ব্যাপারে কি সম্মতি দিলেন ধোনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here