প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: একেবারে বলিউডি ছবির মতোই ঘটেছে এই ঘটনা। কয়েক ঘণ্টা আগে আদালতে বিয়ে সেরে বাড়ি ফিরছিল নতুন বর। সকালে বিয়ের পর বাড়িতে বসেছিলে উদ্‌যাপনের আসর। কিন্তু সেই আসরে হঠাৎ অনেকে বুঝতে পারেন, যাকে কেন্দ্র করে এই আয়োজন, সেই গায়েব। কারণ, কোর্ট থেকে ফেরার পথে শোভাযাত্রা থেকেই আচমকা পুলিশ গ্রেফতার করে নিয়ে গেছে বর এবং তার বন্ধুকে।

মুম্বইয়ের শিবাজীনগরের এই ঘটনায় একাধিক মোবাইল চুরির অভিযোগে গ্রেফতার করা হয়েছে সুনীল ধোতে এবং তার বন্ধু আলতাফ মির্জা। দু’জনেরই বয়স ২২ বছর।

তিলকনগর থানার পুলিশ জানিয়েছে, গত সোমবার ধৃত দু’জন চেম্বুরের অমরমহল জংশন থেকে এক মহিলার মোবাইল ছিনতাই করে। ওই এলাকায় সে সময় যানজট থাকার কারণে সিসিটিভি ক্যামেরাবন্দি হয়ে যায় ছিনতাইকারীদের ছবি। তারই সঙ্গে ক্যামেরায় স্পষ্ট ভাবে ধরা পড়ে তাদের ২০০ সিসির বাইকের নম্বর প্লেট। জানা গিয়েছে, ওই মহিলার মোবাইল ফোনটির দাম ছিল ১০ হাজার টাকা।

পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর বাইকের নম্বর প্লেটের সূত্র ধরে তদন্তে নামে। এক দিন পরেই তাদের হাতে উঠে আসে সুনীলের যাবতীয় তথ্য। জানা যায়, এর আগেই একাধিক বার মোবাইল চুরির ঘটনায় জড়িত রয়েছে সে।

মঙ্গলবার বান্দ্রা কোর্টে আইনি বিয়ে হয় সুনীলের। সেখান থেকেই শোভাযাত্রা সহকারে বাড়ি ফিরছিল সুনীল। পুলিশ যথাযোগ্য তথ্যপ্রমাণ হাতে পাওয়ার পর সুনীল এবং আলতাফকে গ্রেফতার করে সেখান থেকেই।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here