মোদীর মতো দেখতে অভিনন্দন পাঠক।

ওয়েবডেস্ক: শেষমেশ বিজেপি ছাড়ার সিদ্ধান্ত নিলেন ‘নরেন্দ্র মোদী’। শুনে নিশ্চয় অবাক হয়ে গেলেন! না, অবাক হওয়ার কিছুই নেই। তিনি নরেন্দ্র মোদী ঠিকই, কিন্তু নরেন্দ্র মোদী নন। এ বারও বোঝা গেল না। আচ্ছা, তা হলে খোলসা করা যাক।

উত্তরপ্রদেশের সাহারানপুর নিবাসী অভিনন্দন পাঠক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে হবহু মুখের মিল তাঁর। শুধু তা-ই নয়, বিজেপির হয়ে গত কয়েকটি নির্বাচনে প্রচারও করেছেন তিনি। গত মার্চে গোরক্ষপুরে উপনির্বাচনেও দলের প্রচারের রাশ ছিল তাঁরই হাতে। কিন্তু আর নয়, বিজেপির হয়ে আর প্রচার করবেন না বলেই সাফ জানিয়ে দিয়েছেন অভিনব।

কেন বিজেপি ছাড়ার সিদ্ধান্ত নিলেন তিনি? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাজের ধরনে আমি বীতশ্রদ্ধ! প্রধানমন্ত্রী কী বলেন, আর কী করেন তার মধ্যে বিস্তর ফারাক। আমি যেখানেই যাই লোকে আমায় প্রশ্ন করে, ‘অচ্ছে দিন কবে আসবে’!”

আরও পড়ুন পুজোয় ক্লাবগুলিকে রাজ্যের টাকা দেওয়ার উপর হাইকোর্টের অন্তর্বর্তী স্থগিতাদেশ

তিনি যোগ করেন, “আমি পুরোপুরি হতাশ। সেই জন্য আমি ২০১৯-এ কংগ্রেসের হয়ে প্রচার করার সিদ্ধান্ত নিয়েছি।” কিছু দিন আগেই উত্তরপ্রদেশের কংগ্রেস প্রধান রাজ বব্বরের সঙ্গে দেখা করেছেন অভিনব। সনিয়া গান্ধীর সঙ্গে তাঁর সাক্ষাৎ করিয়ে দেওয়ার ব্যাপারে রাজ তাঁকে আশ্বাস দিয়েছে বলে জানান অভিনন্দন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন