ওয়েবডেস্ক: বিবৃতিতে খুব স্পষ্ট ভাবেই জানিয়ে দিয়েছিলেন পুণে ফিল্ম অ্যান্ড টেলিভিশন ফিল্ম ইনস্টিটিউট অব ইন্ডিয়ার প্রাক্তন চেয়ারম্যান অনুপম খের- নানা কাজে জড়িয়ে থাকার জন্য, বিশেষ করে তাঁর মার্কিন মুলুকের টক শোয়ের জন্য, তিনি নিয়মিত ভাবে প্রতিষ্ঠানের কাজে হাজিরা দিতে পারছেন না! সেই মর্মে নিজের অপারগতার কথা জানিয়ে এবং সবাইকে ধন্যবাদ দিয়ে দীর্ঘ দু’টি টুইটও করেছিলেন প্রাক্তন চেয়ারম্যান!

আরও পড়ুন: ভারতীয় সিনেমার সলমন খানের ছবি হিসেবে পরিচিতি চাই না; বিতর্ক ডাকলেন নাসিরুদ্দিন

খবর বলছে, সরকার অনুপম খেরের পরে এ বার নাসিরুদ্দিন শাহর হাতে এই প্রতিষ্ঠানের দায়িত্ব তুলে দিয়ে নিশ্চিন্ত হতে চাইছে। তথ্য এবং সম্প্রচার মন্ত্রকের সঙ্গে জড়িত একজনের কথায়- “আমরা নাসির ভাইয়ের হাতে দায়িত্ব তুলে দেওয়ার জন্য উদ্রগীব হয়ে রয়েছি! তিনি একজন অনবদ্য অভিনেতা তো বটেই; পাশাপাশি কর্মনিষ্ঠ এবং খুবই ভালো এক সংগঠকও! ওঁর চেয়ে সেরা আর কেউ দায়িত্ব নেওয়ার যোগ্য নয়!”

 

View this post on Instagram

 

A post shared by Naseeruddin Shah (@naseerudinshah) on

নাসিরুদ্দিন শাহ নিজে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করেননি! অবশ্য ইতিপূর্বে নানা প্রসঙ্গে জানিয়েছেন অভিনেতা- তিনি যে কোনো রকমেরই সরকারি কাজে যোগ দেওয়ার ঘোর পরিপন্থী! তবে পুণে এফটিআইআই-এর ব্যাপারটা আলাদা তো বটেই! তিনি এই প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র, পরে সাম্মানিক অধ্যাপকও! দেখা যাক, এই ক্রমে তৃতীয় পালকটি তাজে ধরেন কি না তিনি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here