বম্বে হাইকোর্টে আরিয়ান খানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনসিবি-র

0

মুম্বই: মঙ্গলবার আরিয়ান খানের জামিন আবেদনের বিরোধিতা করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। মাদক বিরোধী তদন্তকারী সংস্থার দাবি, শাহরুখ-পুত্র আরিয়ানকে জামিন দেওয়া হলে তিনি তদন্তকে প্রভাবিত করতে পারেন, সাক্ষীদের প্রভাবিত করতে পারেন, এমনকী প্রমাণ লোপাটও করতে পারেন।

সংস্থাটি বম্বে হাইকোর্টে দায়ের করা হলফনামায় বলেছে, “আন্তর্জাতিক মাদকচক্র চলছে এবং তা উদঘাটনের জন্য সময় প্রয়োজন এজেন্সির। জামিন দেওয়া হলে, আরিয়ান তদন্তকে প্রভাবিত করতে পারেন, সাক্ষীদের প্রভাবিত করতে পারে এবং প্রমাণ লোপাটও করতে পারেন,”।

তদন্তকারী সংস্থার দাবি, আরিয়ান শুধুমাত্র মাদকের ব্যবহারকারী নন, তিনি মাদক পাচারের সঙ্গেও জড়িত। এনসিবির গুরুতর অভিযোগ, “আরিয়ান খান এবং শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি নামে একজন মহিলা তদন্তকে ভুল পথে চালিত করার জন্য মামলার প্রমাণ এবং সাক্ষীদের উপর প্রভাব খাটাচ্ছেন”।

এ দিকে, আরিয়ান খানের আইনজীবী বম্বে হাইকোর্টে একটি পাল্টা হলফনামাও দাখিল করেছেন। তিনি উল্লেখ করেছেন, এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এবং কিছু রাজনৈতিক ব্যক্তিত্বের মধ্যে অভিযোগ এবং পাল্টা অভিযোগের সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই।

আপডেট পড়ুন এখানে: শেষ হল না জামিন আবেদনের শুনানি, জেলেই থাকছেন আরিয়ান খান

গত ৩ অক্টোবর মুম্বইয়ের প্রমোদতরীতে মাদককাণ্ডে আরিয়ানকে গ্রেফতার করে এনসিবি। এর আগে মুম্বইয়ের একটি ম্যাজিস্ট্রেট কোর্ড এবং বিশেষ এনডিপিএস আদালতে দু’বার আরিয়ানের জামিন আবেদন খারিজ হয়ে যায়। গত ৮ অক্টোবর থেকে তিনি মু্ম্বইয়ের আর্থার রোড জেলেই রয়েছেন।

আরও পড়ুন: 

কর্মসংস্থানের একাধিক দিক তুলে ধরলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ফের সাক্ষীদের বয়ান নিয়ে জটিলতা, লখিমপুর খেরি হিংসা মামলায় ৮ নভেম্বর পর্যন্ত শুনানি স্থগিত সুপ্রিম কোর্টে

রাজ্যে এক বছরের জন্য নিষিদ্ধ গুটখা, তামাকজাত পান মশলা

এক সঙ্গে বাস করলে পথ দুর্ঘটনায় জামাইয়ের মৃত্যুতে ক্ষতিপূরণ পাওয়ার অধিকারী শাশুড়িও, নির্দেশ সুপ্রিম কোর্টের

ম্যালেরিয়ায় আক্রান্ত রাজ্যপাল জগদীপ ধনখর, ভরতি দিল্লির এইমসে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন