rajashree choudhury

ওয়েবডেস্ক: অখিল ভারত হিন্দু মহাসভানেত্রী তথা নেতাজি সুভাষচন্দ্র বসুর নাতনি রাজশ্রী চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন আগামী লোকসভা নির্বাচনে। তবে সোমবার তিনি নির্দল প্রার্থী হিসাবে ভোটে লড়ার কথা জানালেও তাঁর সংগঠন কোনো রাজনৈতিক দলের সঙ্গে প্রকাশ্য জোটে যাবে কি না, অথবা কী ভাবেই বা হবে আসন বণ্টন, সে সব নিয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি।

ঝাড়খণ্ডে দলীয় কনভেনশনে রাজশ্রী জানান, “আমরা সংগঠনের প্রতীকেই প্রতিদ্বন্দ্বিতা কবর। কোন কোন আসনে প্রার্থী দেওয়া হবে, সে সবই আলোচনাস্তরে রয়েছে। তবে এটুকু বলতে পারি পাঁচটি নীতির উপর ভিত্তি করেই মহাসভা ভোটে লড়তে চলেছে। রাজ্য কমিটিকেও আসন চিহ্নিতকরণের পরামর্শ দেওয়া হয়েছে। লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশের আগেই আমরা প্রার্থী তালিকা তৈরি করে ফেলব”।

অন্য দিকে মহাসভা অন্য কোনো রাজনৈতিক দলের সঙ্গে জোটে যাবে কি না, এমন প্রশ্নের উত্তরে রাজশ্রী জানিয়েছেন, “সে বিষয়ে পরিস্থিতির কথা চিন্তা করেই সিদ্ধান্ত নেওয়া হবে। আমাদের আদর্শের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ আদর্শের দলের সঙ্গে জোটে যাওয়া হবে কি না, সেটা সঠিক সময়েই ঘোষণা করা হবে”।

আরও পড়ুন: কাশ্মীরে সরকার গঠন নিয়ে মোদীর বিরুদ্ধে বিস্ফোরক দাবি রাজ্যপালের

অযোধ্যায় রামমন্দির নির্মাণ প্রসঙ্গে রাজশ্রী মনে করিয়ে দিনে নরেন্দ্র মোদী সরকারের প্রতিশ্রুতির কথাও। তিনি বলেন, ?১৯৪৯ সাল থেকে রামমন্দির নিয়ে আইনি লড়াই চালিয়ে যাচ্ছে মহাসভা। প্রতিশ্রুতি রক্ষা করতে নরেন্দ্র মোদীর অবশ্যই রামমন্দির নির্মাণ করা উচিত”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here