bjp mla

উন্নাও (উত্তরপ্রদেশ): গত এক বছরের মধ্যে সব থেকে বড়োসড়ো কেলেঙ্কারি ঘটে গিয়েছে উত্তরপ্রদেশে। কেলেঙ্কারির তীব্রতা এতটাই যে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও স্বস্তিতে থাকতে পারছেন না। ধর্ষণে অভিযুক্ত বিজেপি বিধায়কের ভাইকে গ্রেফতার করার পরে আরও বড়ো কেচ্ছা ফাঁস হয়ে গেল। প্রকাশ্যে এল একটি অডিও, যেখানে নির্যাতিতার কাকাকে ধর্ষণের মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য চাপ দিতে শোনা যাচ্ছে অভিযুক্ত সেই বিধায়ককে।

অভিযুক্ত বিধায়ক কুলদীপ সিংহ শেনগারের সঙ্গে নির্যাতিতার কাকার একটি কথোপকথন প্রকাশ্যে এসে গিয়েছে। যেখানে শোনা যাচ্ছে ওই ব্যক্তিকে দেখা করার নির্দেশ দিচ্ছেন ওই বিধায়ক। বিধায়কের গলায় শোনা যাচ্ছে, “তুমি আমার ছোটো ভাইয়ের মতো। আমার সঙ্গে এসে একদিন দেখা করো। সেই সঙ্গে বাড়িতে বলে দাও যেটা হয়ে গিয়েছে সেটা হয়ে গিয়েছে। এখন যেন সবাই ভুলে যায়।” শুনে নিন সেই অডিও।

এ দিকে একটি ভিডিও দৃশ্যও প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে জেলে যাওয়ার আগে অত্যাচারের শিকার হয়েছিলেন নির্যাতিতার বাবা। জানা গিয়েছে, ধর্ষণের মামলা প্রত্যাহার করার জন্য চাপ দেওয়া হলেও তাতে রাজি হননি নির্যাতিতার বাবা। এরপর ২ এপ্রিল রবিবার তাঁকে তুলে নিয়ে যায় পুলিশ। পুলিশ হেফাজতের মধ্যেই তাঁকে মারধর করেন অতুল এবং তাঁর সাগরেদরা।

তবে গোটা ঘটনায় নিজের জড়িত থাকার কথা সম্পূর্ণভাবে অস্বীকার করেছেন ওই বিধায়ক। অন্যদিকে গোটা ঘটনার তদন্ত করার জন্য বিশেষ তদন্তকারী দল তৈরি করেছে পুলিশ।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন