bsnl offer

টেকডেস্ক: জিও-এর সঙ্গে পাল্লা দেওয়ার জন্য এ বার আসরে নামল সরকারি টেলিকম সংস্থা বিএসএনএলও। প্রিপেড গ্রাহকদের জন্য নতুন ‘কুল’ প্যাক নিয়ে এল তারা।

১,০৯৯ টাকার এই প্যাকে ৮৪ দিনের জন্য সীমাহীন ডেটা এবং সীমাহীন কল (লোকাল এবং রোমিং) দিচ্ছে বিএসএনএল। সেই সঙ্গে দিনপ্রতি একশো এসএমএসের সুযোগও দিচ্ছে তারা। মোটামুটি দিনপ্রতি ১৩ টাকা খরচে এত কিছু করার সুযোগ পাবেন গ্রাহকরা।

এয়ারটেল হোক বা ভোডাফোন, আনলিমিটেড প্যাকগুলোতে তারা সীমাহীন কলের ব্যবস্থা রাখলেও, সীমাহীন ডেটা দেওয়ার ব্যবস্থা রাখেনি। ডেটার সর্বোচ্চ সীমা, দিনপ্রতি ৩ জিবি। সে ক্ষেত্রে বিএসএনএলের এই প্যাক অন্যদের থেকে আলাদা। তবে একটা সমস্যাও রয়েছে। বাকি টেলিকম সংস্থা যেখানে ৪জি স্পিডের ইন্টারনেট দিতে পারে, সেখানে বিএসএনএল বেশির ভাগ অঞ্চলেই ৩জি-এর বেশি স্পিড দিতে পারে না। শুধুমাত্র কেরল সার্কেলে ৪জি স্পিড পাওয়া যায় বিএসএনএল-এর।

বিএসএনএল বোর্ডের ডিরেক্টর আরকে মিত্তল বলেন, “গ্রাহকদের সস্তা এবং ভালো অফার দেওয়ার জন্য আমরা বদ্ধপরিকর। বিএসএনএলের এই নতুন কুল প্যাকটি সমাজের সকল স্তরের মানুষ ব্যবহার করতে পারবেন।” গত মাসেই তাদের আনলিমিটেড প্যাকগুলির বৈধতার মেয়াদ বাড়িয়েছিল বিএসএনএল। ১৮৬, ১৮৭, ৩৪৯, ৪২৯, ৪৮৫ এবং ৬৬৬ টাকার প্যাকে বৈধতার মেয়াদ বেড়েছে ৫০ শতাংশ।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন