বিজেপি সাংসদ অর্জুন সিংহের বাড়ির সামনে বোমাবাজির ঘটনার তদন্তে এনআইএ

0

খবরঅনলাইন ডেস্ক: ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহের বাড়ির সামনে বোমাবাজির ঘটনার তদন্তের ভার দেওয়া হল জাতীয় তদন্তকারী সংস্থা (NIA)-কে। সংস্থার তরফেই এই খবর পাওয়া গিয়েছে।

রাজ্য বিজেপির অন্যতম সহ-সভাপতি তথা ভবানীপুরের উপনির্বাচনে দলীয় পর্যবেক্ষক অর্জুনের ভাটপাড়ার বাড়ি তথা দফতর ‘মজদুর ভবন’-এর গেটের সামনে সামনে গত বুধবার ভোরে বোমাবাজি হয়েছিল। অর্জুন সে সময় দিল্লিতে ছিলেন। যদিও তাঁর বাড়িতে সে সময় ছিলেন সিআইএসএফের বেশ কয়েকজন জওয়ান।

পুলিশের দাবি, স্থানীয় দুষ্কৃতীদের দুই দলের গোলমালের জেরে ওই ঘটনা ঘটেছে। ওই ঘটনার ক্লোজড সার্কিট ক্যামেরার একটি ফুটেজও প্রকাশ করে পুলিশ।

এই ঘটনা নিয়ে টুইট করে রাজ্যপাল জগদীপ ধনখর। ‘ভোট পরবর্তী হিংসা’র বিষয়টি আরও এক বার তুলে ধরেন তিনি। অন্যদিকে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘‘ওষুধে কাজ হয়েছে। অর্জুন সিংহের বাড়িতে হামলার ঘটনা প্রমাণ করছে তৃণমূলনেত্রী ফের হারার ভয় পাচ্ছেন।’’

Shyamsundar

বোমাবাজি প্রসঙ্গে অর্জুন বলেছিলেন, ‘‘আমায় ভবানীপুর উপনির্বাচনের ইনচার্জ বানানো হয়েছে। তাই আমার ঘরে হামলা হয়েছে। যাতে আমি ঘর থেকে বেরোতে ভয় পাই। একমাস আগে রাজ্যপালকে জানিয়েছিলাম, আমাকে খুন করানোর চেষ্টা চলছে।’’

যদিও তৃণমূল নেতা কুণাল ঘোষ ওই ঘটনাযর সঙ্গে দলের তৃণমূলের সম্পর্ক পুরোপুরি অস্বীকার করেন। এর আগে গত মার্চে বিধানসভা ভোটপর্বের সময়ও অর্জুনের বাড়ির সামনে বোমাবাজি হয়েছিল।

আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুুন এখানে

চলতি সপ্তাহেই কোভ্যাক্সিনকে অনুমোদন দিতে পারে বিশ্ব স্বাস্থ্য সংস্থা

পশ্চিমবঙ্গে সংক্রমণ পাঁচশোর ঘরে, সেপ্টেম্বরে প্রথম বার কলকাতায় সংক্রমণ একশোর নীচে

আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রার অনুমতি দিল না ত্রিপুরা পুলিশ

এ বার ত্রিপুরায় গিয়ে খেলব: অনুব্রত মণ্ডল

টেট মামলায় কলকাতা হাইকোর্টে ক্ষমা চাইলেন প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন