নাগপুর: বিয়ে উপলক্ষ্যে ব্যাঙ্ক থেকে টাকা তোলার ব্যাপারে দেশের আমজনতার জন্য বরাদ্দ হয়েছে আড়াই লক্ষ টাকা। তাও, তাতে রেয়েছে হাজারও শর্ত। গত মাসেই নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তোলার ক্ষেত্রে ঊর্ধ্বসীমা বেধে দিয়েছেন মোদী সরকার। এদিকে কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রী নীতিন গডকরির মেয়ের বিয়েতেই হতে চলেছে ১০০০০ অতিথির সমাগম। এক ইংরেজি দৈনিক সূত্রে পাওয়া খবর অনুযায়ী, প্রায় পঞ্চাশটি চার্টার বিমান ভাড়া করা হয়েছে সারা দেশ থেকে অতিথিদের নিয়ে আসার জন্য।

মন্ত্রীর দফতর অবশ্য স্বীকার করেনি এই তথ্য। সেখান থেকে জানানো হয়েছে রবিবার সকাল থেকে বিয়ের অনুষ্ঠান উপলক্ষ্যে মাত্র ১০ টি বিমান নেমেছে নাগপুর বিমান বন্দরে। অমিত শাহ থেকে শুরু করে স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিংহ, প্রকাশ জাভরেকার, এমনকি শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরেরও উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে নীতিনকন্যার  বিয়েতে। আমন্ত্রিতের তালিকায় রয়েছেন টাটা, আম্বানির মতো দেশের প্রথম সারির শিল্পপতিরাও। পরে অবশ্য কেন্দ্রীয় মন্ত্রীও এই খবর অস্বীকার করেছেন।

প্রাক্তন বিজেপি সভাপতির সবচেয়ে ছোট মেয়ে কেতকী বিয়ে করতে চলেছেন মার্কিন প্রবাসী আদিত্য কাশেদিকারকে। আদিত্য কাজ করেন সোশ্যাল নেটওয়ার্কিং সংস্থা ফেসবুকে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here