শেষ হল না জামিন আবেদনের শুনানি, জেলেই থাকছেন আরিয়ান খান

0
আরিয়ান খান। ছবি: পিটিআই-এর সৌজন্যে

মুম্বই: কমপক্ষে আরও এক রাত জেলে থাকতে হবে বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ানকে। মঙ্গলবার তাঁর জামিন আবেদনের শুনানি সম্পূর্ণ হল না বম্বে হাইকোর্টে! এই আবেদনের ফের শুনানি হবে বুধবার।

আদালত জানায়, আগামীকাল এই আবেদনের শুনানি হবে বেলা আড়াইটেতে। বম্বে হাইকোর্টে দায়ের করা হলফনামায় এনসিবি বলেছে, “আন্তর্জাতিক মাদকচক্র চলছে এবং তা উদঘাটনের জন্য সময় প্রয়োজন এজেন্সির। জামিন দেওয়া হলে, আরিয়ান তদন্তকে প্রভাবিত করতে পারেন, সাক্ষীদের প্রভাবিত করতে পারে এবং প্রমাণ লোপাটও করতে পারেন,”।

এ দিনের শুনানিতে আরিয়ানের পক্ষে দাঁড়িয়ে প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতগি বলেন, আরিয়ান খান একজন “তরুণ”, তাঁকে জেলের পরিবর্তে পুনর্বাসন কেন্দ্রে পাঠানো উচিত।

আরিয়ানের আইনজীবী বলেন, “তারা (ধৃতরা) অল্প বয়স্ক ছেলে। তাদের পুনর্বাসন কেন্দ্রে পাঠানো যেতে পারে এবং এ ভাবে বিচারের প্রয়োজন নেই। কিছু সংবাদপত্রে বলা হয়েছে, কেন্দ্রীয় মন্ত্রক আইন সংশোধনের কথা বলেছে… সর্বোচ্চ শাস্তি হল এক বছরের কারাদণ্ড… যা সর্বোচ্চ এবং সর্বনিম্ন নয়। আমি কোনো ভাবেই ২৭এ ধারার সঙ্গে সম্পর্কিত নয়। কোনো প্রমাণ নেই। আমি পাচারের জন্য টাকা বিনিয়োগও করিনি”।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর মুম্বইয়ের প্রমোদতরীতে মাদককাণ্ডে আরিয়ানকে গ্রেফতার করে এনসিবি। এর আগে মুম্বইয়ের একটি ম্যাজিস্ট্রেট কোর্ড এবং বিশেষ এনডিপিএস আদালতে দু’বার আরিয়ানের জামিন আবেদন খারিজ হয়ে যায়। গত ৮ অক্টোবর থেকে তিনি মু্ম্বইয়ের আর্থার রোড জেলেই রয়েছেন। তবে এ দিন অনেকেই ভেবেছিলেন, আরিয়ানকে জামিন দিতে পারে আদালত। কিন্তু শুনানি অসমাপ্ত থাকায়, বুধবার ফের শুরু হবে শুনানি আরিয়ানের আবেদনের।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে: 

ফের বাঘের কামড়ে মৎস্যজীবীর মৃত্যু সুন্দরবনে

কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের জন্য ১ জুলাই থেকে কার্যকর ৩১ শতাংশ ডিএ, জানাল অর্থমন্ত্রক

বম্বে হাইকোর্টে আরিয়ান খানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনসিবি-র

কর্মসংস্থানের একাধিক দিক তুলে ধরলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ফের সাক্ষীদের বয়ান নিয়ে জটিলতা, লখিমপুর খেরি হিংসা মামলায় ৮ নভেম্বর পর্যন্ত শুনানি স্থগিত সুপ্রিম কোর্টে

রাজ্যে এক বছরের জন্য নিষিদ্ধ গুটখা, তামাকজাত পান মশলা

এক সঙ্গে বাস করলে পথ দুর্ঘটনায় জামাইয়ের মৃত্যুতে ক্ষতিপূরণ পাওয়ার অধিকারী শাশুড়িও, নির্দেশ সুপ্রিম কোর্টের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন