sanjay mishra

ওয়েবডেস্ক: অভিনেতারা কী অভিনয় করবেন, কয়েক জন লোক তা কখনোই ঠিক করে দিতে পারে না। কৌতুক অভিনেতা শ্যাম রঙ্গিলার সমর্থনে এ ভাবেই মুখ খুললেন অভিনেতা সঞ্জয় মিশ্র।

কিছু দিন আগে স্টার প্লাসের শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-এ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নকল করেছিলেন রঙ্গিলা। রাজনীতিবিদদের নকল করে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছেন রঙ্গিলা। কিন্তু সমস্যা দেখা দেয়, যখন প্রধানমন্ত্রীর নকলের অভিনয়টি সম্প্রচার করতে অস্বীকার করে স্টার প্লাস কর্তৃপক্ষ। এই ব্যাপারেই চ্যানেল কর্তৃপক্ষের ওপরে বেজায় চটেছেন সিনেমা জগতে খুব পরিচিত মুখ সঞ্জয়।

জশন-এ-আদাব নামক একটি কবিতা সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে মিশ্র বলেন, “শ্যাম রঙ্গিলার বিষয়টি আমার কানে এসেছে। আমি ঠিক জানি না ব্যাপারটা কী ঘটেছে, ওর অভিনয় দেখিনি। কিন্তু আমি এটুকু বলতে পারি যে, যারা আমাদের জীবনে প্রভাব ফেলেছে আমরা তাদেরই নকল করি। আমরা নিশ্চয়ই নাইজেরিয়ার কোনো মানুষকে নকল করব না।”

আরও পড়ুন মোদীকে নকল করে অভিনয় সম্প্রচারে অস্বীকার স্টার প্লাসের, অভিযোগ কৌতুক অভিনেতার

তিনি আরও যোগ করেন, “আমরা কী করব, কী করব না, সেটা অন্য কেউ ঠিক করে দিতে পারে না। ছোটোবেলা থেকেই তো আমাদের শেখানো হয় কী করা উচিত আর উচিত নয়।”

বক্তব্য শেষ করার সময়ে তিনি বলেন, “কোনটা ঠিক আর কোনটা ভুল, সেটা আমরা ঠিক করব। মুষ্টিমেয় কয়েকটা লোকের এ বিষয়ে নাক গলানোর কোনো অধিকার নেই। সরকারেরও এ বিষয়ে নাক গলানো উচিত নয়।”

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here