amazon prime offer airtel

ওয়েবডেস্ক: অনলাইনে জিনিসপত্র কেনার একটি বিশ্বাসযোগ্য ওয়েবসাইট অ্যামাজন। সেখানে জিনিসপত্র অর্ডার করলে কিছু দিনের মধ্যেই বাড়ি পৌঁছে যাবে সেই জিনিস। এই অ্যামাজনেরই ‘প্রাইম’-এর সদস্যপদ যদি আপনি গ্রহণ করেন তা হলে তো কথাই নেই! আজ কোনো জিনিস অর্ডার করলে হয়তো কালই সেটা আপনার ঘরে পৌঁছে যাবে।

কিন্তু অনেকেই ইচ্ছে সত্ত্বেও সেই ‘প্রাইম’-এর সদস্য হতে পারেন না। কেন না ‘প্রাইম’-এর সদস্য হতে গেলে পকেট থেকে বেশ কিছু টাকা খসতে পারে। এ বার কিন্তু বিনামূল্যে এক বছরের জন্য ‘প্রাইম’-এর সদস্য হতে পারেন আপনি। এই সুযোগ আপনাকে দিচ্ছে অ্যামাজন। কিন্তু অত সহজে এই সুযোগ পাবেন না আপনি। একটা মোচড় রয়েছে।

বিনামূল্যে ‘অ্যামাজন প্রাইম’-এর হওয়ার জন্য আপনাকে এয়ারটেলের অন্তত ৪৯৯ টাকার প্যাকটি কিনতে হবে। এই ব্যাপারে এয়ারটেলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে অ্যামাজন। একটি বিবৃতিতে এয়ারটেল বলেছে, “যে সব এয়ারটেল পোস্টপেড গ্রাহক ৪৯৯ টাকা এবং তার বেশি টাকার প্লান ব্যবহার করেন তারা এক বছরের জন্য বিনামূল্যে অ্যামাজনের ‘প্রাইম’ সদস্য হওয়ার সুযোগ পাবেন। এই সদস্য হলে গ্রাহকরা এক বছর ধরে আমাজনের প্রাইম ভিডিও বিনামূল্যে দেখতে পারবেন।” অ্যামাজন প্রাইম ইন্ডিয়ার ডিরেক্টর অক্ষয় সাহি বলেন, “এয়ারটেলের সঙ্গে হাত মেলাতে পেরে অ্যামাজন খুব গর্বিত। এর ফলে গ্রাহকরা অনেক সুযোগ সুবিধা পাবেন।”

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন