প্রাক বিবাহ ফটোশুটে চুমু খেতে গিয়ে নদীতে পড়ে গেলেন দু’জনই!ভিডিও ভাইরাল ইন্টারনেটে, দেখুন

0
photoshoot
ওয়েডপ্ল্যানারের ফেসবুক পেজ থেকে

ওয়েবডেস্ক: কেরলের এক হবু দম্পতির প্রাক বিবাহ ফটোশুটের ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। বিয়ের আগে এই ফটোশুট করা হয় আসলে তাঁদের মধ্যের প্রেম ভালোবাসা প্রণয়ের পরিমাণকে বাড়িয়ে দেওয়ার জন্য। তবে এই ক্ষেত্রে ভিডিও ভাইরাল হওয়ার কারণ কিন্তু যেটা সহজেই মাথায় আসবে তা নয়। ভিডিওটি দেখলেই তা বোঝা যাবে।

প্রথম থেকেই বলা যাক। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি নদীর ওপর ছোটো ডিঙি নৌকায় বসে আছে দু’জনে। চিত্রগ্রাহক তাঁর সহযোগীদের নির্দেশ দিচ্ছেন কী করতে হবে, কী ভাবে সবটা হবে। অন্য দিকে নৌকার ওপর দু’জনে একটি কলা পাতা মাথায় দিয়ে বসে আছেন। ঠিক যেন বৃষ্টি হচ্ছে এমন একটি ভাব। চিত্রগ্রাহক ব্যাপারটিকে আরও মাখো মাখো করার জন্য একে অপরকে চুম্বন করতে নির্দেশ দেন। সেই মতোই একে অপরকে চুম্বন করতে যাবেন আর তখনই ঘটল ঘটনাটি। দু’জনেই ভারসাম্য হারিয়ে ফেললেন। আর নৌকা উলটে দু’জনই পড়ে গেলেন নদীর জলে।

ഒരു സേവ് ദി ഡേറ്റ് ഷൂട്ടിങ്ങിനിടയിൽ സംഭവിച്ച രസകരമായ ബിഹൈൻഡ് ക്യാമറ സീൻസ് നിങ്ങൾക്കായി സമർപ്പിക്കുന്നു Roy Lawrence Tijin Othera

Posted by Weddplanner Wedding Studio on Saturday, April 13, 2019

ব্যস, আর পায় কে? সঙ্গে সঙ্গে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট আর মুহূর্তে হাসির খোরাক হয়ে তা ভাইরাল।  

এই ফটোশুটটি করা হয়েছে, পাথনমথিত্তা জেলার কারামমনিত্তা এলাকায়। পেম্বা নদীর ওপরে। আর ভিডিওতে যে হবু দম্পতিকে দেখা গিয়েছে তাঁরা হলেন, থিরুভাল্লার তিজিন থ্যাঙ্কাছেন ও ছাঙ্গানাছেরির শিল্পা।

কেরলের আরও খবর পড়তে ক্লিক করুন

এই ফটোশুট করেছিল ওয়েডপ্ল্যানার্স ফটোগ্রাফি স্টুডিও। পরে অবশ্য একটি সাংবাদ মাধ্যমকে আয়োজক সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, গোটাটাই পরিকল্পনা করেই করা। কিন্তু সেটি ওই হবু দম্পতি কে বলা হয়নি। চিত্রগ্রাহকদের মধ্যে বিনসি নির্মলন বলেন, আসলে সংস্থার ওয়েবসাইটের জন্য মজাদার কিছু দরকার ছিল। কিন্তু ওই দম্পতি সাধারণ ফটোশুটের জন্যই তাদের ডেকেছিল।

তিনি বলেন, দম্পতি প্রথমে ভেবেছিল গোটাটাই একটি দুর্ঘটনা। তা ভেবে হেঁসেওছিলেন। কিন্তু শুটের পর তাঁদের ঘটনাটি খোলসা করে জানানো হয়। জানার পর তাঁরা বলেন, এটাতে খুবই মজা হয়েছে।

ভিডিওটি ইতিমধ্যেই এক লক্ষ ৯০ হাজার ভিউ হয়েছে। লাইক পেয়েছে চার হাজার।

Here Is The Viral Save The Date Video Output !!!Tijin <3 SilpaSave The Date 6th May 2019Photography : Roy…

Posted by Weddplanner Wedding Studio on Wednesday, April 17, 2019

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here