নিজের শহরেই আক্রান্ত বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, পিছন থেকে ধাক্কা দিয়ে গ্রেফতার ১

0

পটনা: রবিবার একটি অনুষ্ঠানে যোগ দিয়ে আক্রান্ত হলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। এ দিন নিজের শহর বখতিয়ারপুরে মঞ্চে উঠে মালা অর্পণের সময় তাঁকে পিছন থেকে ধাক্কা দেওয়া হয়। যে ঘটনার দৃশ্য ধরা পড়ে সিসিসিভি ফুটেছে। অন্য দিকে, তৎক্ষণাৎ আক্রমণকারী এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, মুখ্যমন্ত্রী যখন স্থানীয় হাসপাতাল কমপ্লেক্সে রাজ্যের বিশিষ্ট স্বাধীনতা সংগ্রামী শীলভদ্র ইয়াজির মূর্তিতে মালা দিচ্ছিলেন, সে সময়ই হামলাটি ঘটে।

দর্শকাসন থেকে উঠে এসে এক ব্যক্তি পিছন থেকে ধাক্কা দেয় নীতীশকে। সে সময় মূর্তিতে মালা দেওয়ার জন্য নীচু হয়েছিলেন মুখ্যমন্ত্রী। সঙ্গে সঙ্গে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা কর্মীরা ওই ব্যক্তিকে টেনে নিয়ে যান। এই ঘটনার বিভিন্ন ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। অন্যান্য ভিডিয়োতে দেখা গিয়েছে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে ওই ব্যক্তিকে।

জানা গিয়েছে, যে যুবক মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেছিল, তার নাম শঙ্কর কুমার ওরফে ছোটু, সে বখতিয়ারপুরের মহম্মদপুরের বাসিন্দা। তার একটি সোনার দোকান রয়েছে শহরে। আপাতত তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

উল্লেখ্য, শেষবার ২০২০ সালের নভেম্বরে আক্রান্ত হয়েছিলেন নীতীশ। বিধানসভা ভোটের প্রচারে মধুবনীতে গিয়ে আক্রান্ত হন তিনি। হারলাখির একটি সমাবেশে চাকরির প্রতিশ্রুতি দেওয়ার সময় ভিড়ের মধ্যে থেকে পেঁয়াজ ছুড়ে মারা হয়েছিল তাঁকে লক্ষ্য করে। তবে নিরাপত্তা কর্মীদের তৎপরতায় তাঁর গায়ে এসে লাগেনি। মুখ্যমন্ত্রী অবশ্য ক্ষিপ্ত হয়ে বলেছিলেন, ‘আরও ছুড়ুন’।

আরও পড়তে পারেন:

‘এখন চাকরি পেতে পরিবারকে আগুনে পুড়ে মরতে হবে’, রামপুরহাট নিয়ে কটাক্ষ অধীররঞ্জন চৌধুরীর

সোমবার ও মঙ্গলবার কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন মঞ্চের দেশব্যাপী ধর্মঘট, সমর্থন ব্যাঙ্ক কর্মী সংগঠনের

এখানেই শেষ নয়! পেট্রোল-ডিজেলের দাম বাড়বে প্রায় ২৫ টাকা, বলছে রিপোর্ট

পাক প্রধানমন্ত্রী ইমরান খানের জন্য আরেকটি বড়ো ধাক্কা, হাত ছাড়লেন জোট শরিক বুগতি

ক্ষতিকারক ঘটনা ধরিয়ে দিলে পুরস্কার, শিলিগুড়ি থেকে ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন