Parents-bury-their-6-year-old-daughter
৬ বছরের কন্যাকে মেরে মাটিতে পুঁতে দিল বাবা-মা। ছবি : এএনআই টুইটার

মোরাদাবাদ: অপুষ্টিতে ভুগছিল ৬বছরের মেয়েটি। তাই স্বাস্থ্যবান সন্তান পাওয়ার আশায় তাকে মেরে বাড়িতে পুঁতে দিল বাবা-মা। ঘটনাটি উত্তরপ্রদেশের চৌধরপুর গ্রামের। পুলিশ জানিয়েছে মেয়েটি অপুষ্টিতে ভুগে রিকেট রোগে আক্রান্ত হয়ে গিয়েছিল।

প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতে পুলিশ আনন্দপাল নামে ওই গ্রামবাসীর বাড়িতে যায়। মাটি খুঁড়ে তারা নামে মেয়েটির পচা গলা দেহ উদ্ধার করে। পুলিশ সংবাদসংস্থা এএনআই-কে জানিয়েছে, এক তান্ত্রিকের উপদেশেই তারা এই কাজ করেছে। স্থানীয় এক তান্ত্রিক তারার বাবা-মাকে বলে, তাকে মেরে বাড়িতে পুঁতে দিলে পরের বার স্বাস্থ্যবান সন্তান জন্মাবে।

মেয়েটির ঠাকুমা জানিয়েছেন, প্রথম ঠিক ছিল বাড়ির উঠানে কবর দেওয়া হবে।কিন্তু তার মা রাজি হয়নি। তাই একটি ঘরের মধ্যে দেহটিকে পুঁতে দেওয়া হয়। মা চেয়েছিল ওই জায়গায় একটি মন্দির করা হবে।

পড়তে পারেন : এটিএমে নিরাপত্তারক্ষী মোতায়েনের সময়সীমা বেঁধে দিল ক্রেতা সুরক্ষা দফতর

তারার স্বাস্থ্য নিয়ে কথা বলে গিয়ে তার ঠাকুমা জানিয়েছেন, ‘‘অপুষ্টিতে ভুগছিল মেয়েটি। নানা ওষুধ খাইয়েও কোনো ফল মেলেনি। দিনের পর দিন সে দূর্বল হয়ে যাচ্ছিল।রিকেট রোগে আক্রান্ত হয় আমার নাতনি।’’

ময়না তদন্তের রিপোর্টে জানা গিয়েছে, মৃত্যুর সময় এক দানাও খাবারও ছিল না পেটে। শ্বাস রোধ হয়েই মৃত্যু হয় তার।তারার বাবা-মাকে গ্রেফতার করেছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন