bjp flag down

ওয়েবডেস্ক: “আগামী লোকসভা নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রের এনডিএ সরকার যতো জনপ্রিয় প্রকল্প গ্রহণ করছে, ততই যেন আক্রমণাত্মক হয়ে উঠছে প্রধান বিরোধী দল জাতীয় কংগ্রেস। এ ভাবেই একে একে সমস্ত সত্য কংগ্রেস প্রকাশ করে দিলে বিজেপি সরকারের গ্রহণযোগ্যতা সাধারণ মানুষের কাছে হ্রাস পাবে। যার জেরে লোকসভা হোক বা বিধানসভা, বিজেপির প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করা ৯০ শতাংশ প্রার্থীই হারের সম্মুখীন হবেন”।- এ কথা বললেন কুরুক্ষেত্রের বিজেপি সাংসদ রাজকুমার সাইনি।

বিজেপির নতুন স্লোগান সাফ নিয়তস সহি বিকাশ-এর সমালোচনা করে সাইনি বলেন, “বিজেপির যেমন কোনো নিয়ত (অভিপ্রায়) নেই, তেমনই নেই কোনো নির্দিষ্ট নীতি। এবং এ ভাবেই যদি চলতে থাকে তা হলে আগামী নির্বাচনগুলিতে ৯০ শতাংশ আসনে বিজেপি প্রার্থী পরাজিত হতে পারেন”।

সমস্যার মূল কারণগুলির মধ্যে সাইনি তুলে ধরেছেন বেকার সমস্যাকে। তিনি মনে করেন, “শুধু মুখের কথায় কিছু হয় না। বেকার সমস্যা নিরসনে তৃণমূল স্তর থেকে কাজ করতে হবে। একই অবস্থা দেশের গরিব মানুষ ও কৃষকদেরও। সমস্যা যেখানে ছিল, সেখানেই থেকে গেছে”।

rajkumar saini

সাইনি এখনও বিজেপিতেই আছেন। তবে দলের বিরুদ্ধে তাঁর বাক্যবাণ নিক্ষেপ এই প্রথম নয়। বিগত তিন বছর ধরেই তিনি বিভিন্ন দাবিতে সরব হয়েছেন।

সাইনির মন্তব্যের পরিপ্রেক্ষিতে কংগ্রেস মুখপাত্র প্রমোদ তিওয়ারি বলেছেন, “কুরুক্ষেত্র হল এমন একটি স্থান, যেখানে কৌরব এবং পাণ্ডবদের যুদ্ধ হয়েছিল। সেখান থেকেই আরও একটি ভবিষ্যদ্বাণী উঠে এল। এটা অনিবার্য ভাবে সত্য হতে চলেছে”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here