Rape In Ganga
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: ব্রত উপলক্ষে গঙ্গায় স্নান করতে গিয়েছিলেন মহিলা। সেখানেই তাঁকে ধর্ষণ করে দুই যুবক। পাশাপাশি সেই পাশব ঘটনার দৃশ্য মোবাইলে রেকর্ড করে রাখে। পরে বিহারের মোকামার বাড় থানার অধীন জলগোবিন্দ গ্রামের সেই ভিডিও হোয়াটসঅ্যাপে ছাড়ার পরই ভাইরাল হয়ে যায়। যা পৌঁছায় পুলিশের হাতেও।

মহিলার দাবি, ব্রতপালন উপলক্ষ্যে তিনি গঙ্গাস্নানে যান। ওই স্থানটি নির্জন ছিল বলেই তিনি বেছে নিয়েছিলেন। কিন্তু কোথা থেকে ওই দুই যুবক এসে তাঁকে ধর্ষণের চেষ্টা চালায়। তাদের সঙ্গে ধস্তাধস্তি চলে। কিন্তু না পেরে উঠে তিনি তাদের উদ্দেশে বলেন, “পবিত্র গঙ্গার দোহাই, আমাকে ছেড়ে দাও”। তাতে কোনো রকম কর্ণপাত না করেই গণধর্ষণ করা হয় তাঁকে।

ভিডিওটি দেখার পরেই পুলিশ তদন্তে নেমে পড়ে। সন্ধান চলতে থাকে ধর্ষণকারীদের। ভিডিও দেখার পর পুলিশ স্বত:প্রণোদিত হয়েই তদন্তে নামে। পরে ওই মহিলাও দুই যুবকের নামে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় শিবপূজন মাহাতো এবং বিশাল নামে ওই দুই যুবককে।

দলের ফেসবুক পেজে ধর্ষিতার নাম-ছবি পোস্ট করে বিপাকে সিপিএম নেতৃত্ব

শিবপূজন পেশায় গাড়িচালক। তাকে পটনার বাড় থেকে গ্রেফতার করা হয়। তার সঙ্গে থাকা একটি কিশোরীকেও উদ্ধার করা হয়েছে। অন্য দিকে বুধবার সকালে গ্রেফতার করা হয় বিশালকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন