চেন্নাই: গত বছর ১ ডিসেম্বর রাজনীতিতে আসার কথা ঘোষণা করেছিলেন তামিল সুপারস্টার রজনীকান্ত। তার মাস তিনেক পর, এ বছর প্রথম রাজনৈতিক বক্তৃতা দিলেও এখনও রজনীর রাজনৈতিক অবস্থান স্পষ্ট হয়নি। অনেকেরই মতে বিজেপির দিকে ঘেঁষার চেষ্টা করছেন রজনী। এরই মধ্যে বিজেপিকে নিয়ে বিতর্কিত মন্তব্য এবং সেটা খোলসা করার জন্য আরও একটি মন্তব্য ঘিরে সেই জল্পনা এখন তুঙ্গে উঠেছে।

সোমবার রজনীকান্ত বলেছিলেন, “বিজেপি এতটাই বিপজ্জনক যে অন্য দলগুলি ঐক্যবদ্ধ হতে হচ্ছে তাদের হারানোর জন্য।” মঙ্গলবার সেটা খোলসা করতে গিয়ে রজনী বলেন, “বিরোধী দলগুলোই মনে করে বিজেপি বিপজ্জনক দল।” সেই সঙ্গে তিনি যোগ করেন, “বিজেপি বিপজ্জনক কি না, সেটা মানুষই ঠিক করে দেবেন।”

আরও একটু আগ বাড়িয়ে এরপ র রজনী বলেন, “একজনের বিরুদ্ধে যখন ১০ জন জোটবদ্ধ হয়, তখন আপনিই বুঝে নিন যে কে বেশি শক্তিশালী।” এই মন্তব্যের পরে নতুন করে রজনীর বিজেপি-ঘনিষ্ঠতার জল্পনা আবার মাথাচাড়া দিতে শুরু করেছে।

আরও পড়ুন মমতা-চন্দ্রবাবু বৈঠকের দিকেই নজর রাজনৈতিক মহলের

এর আগে তাঁকে বিজেপি ঘনিষ্ঠতার ব্যাপারে প্রশ্ন করা হলে রজনী বলেছিলেন, “মানুষ আমায় জিজ্ঞেস করেন, বিজেপি আমার পাশে রয়েছে কি না। এটা একদম ভুল কথা। আমার পাশে শুধু ভগবান রয়েছেন।”

তবে বিজেপির সঙ্গে ঘনিষ্ঠতার ব্যাপারে খোলসা করে কিছু না বললেও রজনীকান্ত মনে করেন বিমুদ্রাকরণ ভুল সিদ্ধান্ত ছিল।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন