নিঃশ্বাসের দুর্গন্ধ দূর করে কিংবা দাঁত পরিষ্কার করে পানবাহার, এমনটাই জানতেন, দাবি ব্রসনানের

0

পান বাহারকে একটা ‘ব্রেথ ফ্রেসনর’ বা ‘টুথ হোয়াইটনর’ বলেই জানতেন পিয়ার্স ব্রসনান। জেমস বন্ডের ভূমিকায় অভিনয় করলে কী হবে, এই পণ্যটিতে যে এমন উপাদান আছে যা মুখে দিলে থুতুকে লাল করে দেয়, এই সত্যটি নাগালে আসেনি তাঁর দাবি হলিউড স্টারের।  

৭ অক্টোবর পানবাহারের নতুন বিজ্ঞাপন সামনে আসার পরই তোলপাড় শুরু হয়ে যায় ভারতে। বিজ্ঞাপনে ব্রসনানকে দেখা যায় হাতে পান বাহারের একটি টিন নিয়েবিজ্ঞাপনটি ঘিরেই নানা মহল থেকে উঠে আসে বহু প্রশ্ন। সম্প্রতি সেন্সর বোর্ড সমস্ত টিভি চ্যানেলে ওই বিজ্ঞাপনটি নিষিদ্ধ ঘোষণা করেছে। তারপরই ব্রসনান মন্তব্য করেছেন, পানবাহার পণ্য ঠিক কী, তা তাঁকে না জানিয়েই তাঁর ছবি বিজ্ঞাপনে ব্যবহার করা হয়েছে। তিনি দাবি করেছেন, পান বাহারের নির্মাতা তাদের সমস্ত বিজ্ঞাপন থেকে তাঁর ছবি সরিয়ে দিক।   

৬৩ বছরের পিয়ার্স তাঁর প্রথমা স্ত্রী, কন্যা ও বেশ কিছু পরিজনকে হারিয়েছেন। এঁরা সকলেই ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। তারপর থেকে তিনি নারী স্বাস্থ্য রক্ষা ও পরিবেশরক্ষার কাজে নিজেকে যুক্ত করেছেন। তিনি স্পষ্ট জানিয়েছেন, তিনি ভারতে প্রচারের জন্য এমন কোনও দ্রব্যের বিজ্ঞাপনের চুক্তিতে প্রবেশ করেননি যা অস্বাস্থ্যকরএই ভাবে তাঁর ছবি বিজ্ঞাপনে ব্যবহার করায় তিনি অত্যন্ত ধাক্কা খেয়েছেন এবং তিনি দুঃখিতও, বলছেন ব্রসনান

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন