PNB Fraude

নয়াদিল্লি: ‘পরীক্ষা পর চর্চা’য় দেশের পড়ুয়াদের কাছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্লেষণ করেছেন, কী ভাবে মাত্র দু’ঘণ্টায় পাশ করা যায়। গত শুক্রবার যখন তিনি ওই অনুষ্ঠানের উপস্থাপন করছেন, ঠিক তার পরই দিনই সারা দেশে তল্লাশি চলছে পিএনবি-জালিয়াতি কাণ্ডের কিনারা করতে।

তবে এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খুলতে শোনা যায়নি মোদী অথবা অর্থমন্ত্রী অরুণ জেটলিকে। পিএনবি-কাণ্ডে মূল অভিযুক্ত নীরব মোদী যে নরেন্দ্র মোদীর সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেই চলতেন, তা সংবাদ মাধ্যমে প্রকাশ্যে এসেছে আগেই। সে কারণেই কি তাঁরা এ প্রসঙ্গে নীরবতা পালন করে চলেছেন?

আরও পড়ুন: নোটবন্দির নেপথ্যে কি ছিল সাধারণের টাকা লুঠের এ রকমই কিছু চক্রান্ত্র!

গত শনিবার জাতীয় কংগ্রেসের স্টিয়ারিং কমিটির বৈঠক থেকে বেরিয়ে তেমন প্রশ্নই তুলেছিলেন দলের সভাপতি রাহুল গান্ধী। আর রবিবার, কোনো রাখঢাক না করেই তিনি টুইটারে মন্তব্য করেছেন, “দু’ঘণ্টায় কী ভাবে পাশ করা যায় বলেছেন, প্রধানমন্ত্রী বলুন দু’মিনিটে কী ভাবে ২২,০০০ কোটি টাকা হজম করা যায়”।

রাহুল লিখেছেন জেটলিও যেন লুকিয়ে পড়েছেন। তাঁরা কেন এমন করছেন? এ রকম ব্যবহার তো অপরাধীরাই করে থাকেন!

আরও পড়ুন: পিএনবির টাকা তছরুপে অভিযুক্ত নীরব মোদী পেয়েছেন প্রধানমন্ত্রী মোদীর অপত্য স্নেহ!

দেশ জুড়ে বিরোধীরা নীরব মোদীকে ছোটা মোদী বলে ডাকতে শুরু করেছেন। কিন্তু ডাকলেই বা শুনছে কে? কারণ নীরব যে দেশ ছেড়ে পালিয়েছেন, তা নিয়ে কোনো দ্বিমত নেই। রাহুলের প্রশ্ন, প্রধানমন্ত্রীর অফিস সব কিছু জানা সত্ত্বেও কেন তাঁকে বিদেশে পালাতে দিল, সেই প্রশ্নের উত্তরও দিতে হবে খোদ নরেন্দ্র মোদীকে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here