ওএলএক্স-এ ‘বিক্রি’র জন্য চড়ল প্রধানমন্ত্রী মোদীর বারাণসীর অফিস, গ্রেফতার চার

0

খবর অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) বারাণসীর (Varanasi) অফিসটি অনলাইনে ‘বিক্রি’ করার বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। শুক্রবার পুলিশ জানায়, এই ঘটনায় চার জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা লোকসভায় বারাণসীর থেকে প্রতিনিধিত্বকারী মোদীর ‘জনসম্পর্ক কার্যালয়’ (জনসংযোগ অফিস)-এর একটি ছবি তোলেন এবং ওএলএক্স (OLX) ওয়েবসাইটে এটি ‘বিক্রির জন্য’ বিজ্ঞাপন দেন।

বারাণসীর সিনিয়র পুলিশ সুপার (SSP) অমিত পাঠক সংবাদ সংস্থার কাছে জানিয়েছেন, অফিসটি শহরের জওহরনগরে অবস্থিত। ওই এলাকাটি ভেলুপুর থানার আওতাধীন।

তিনি বলেন, “গতকাল, আমাদের নজরে আসে যে, প্রধানমন্ত্রীর কার্যালয়টি ওএলএক্স ওয়েবসাইটে বিক্রির জন্য রাখা হয়েছে। সঙ্গে সঙ্গে ভেলুপুর থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছিল এবং বিষয়টির তদন্ত শুরু হয়”।

এই ঘটনায় চার অভিযুক্তকে গ্রেফতার করে হেফাজতে নিয়েছে পুলিশ। এঁরা প্রত্যেকেই অফিসটির ছবি তুলে তা ওয়েবসাইটে পোস্ট করার সঙ্গে জড়িত। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি পরবর্তী আইনি পদক্ষেপের প্রস্তুতিও চলছে।

প্রসঙ্গত, গুজরাতের চার বারের মুখ্যমন্ত্রী মোদী প্রথম বার ২০১৪ সালে বারাণসী থেকে লোকসভায় নির্বাচিত হয়েছিলেন এবং প্রধানমন্ত্রী হন। এর পরে ২০১৯ সালে নিজের নির্বাচনী এলাকা থেকে পুনরায় নির্বাচিত হন।

আরও পড়তে পারেন: কৃষকদের স্বার্থে বিরোধীদের কাছে ‘হাতজোড় করে আবেদন’ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন