ফের ভারতীয় দলে কোভিডহানা, বাতিল পঞ্চম টেস্টের অনুশীলন

0

খবরঅনলাইন ডেস্ক: শুক্রবার ম্যাঞ্চেস্টারে শুরু ভারত এবং ইংল্যান্ডের মধ্যে পঞ্চম টেস্ট। তার আগে দিন ভারতীয় দলে ফের হানা দিল কোভিড। দলের আরও এক সাপোর্ট স্টাফের কোভিড ধরা পড়েছে বলে জানা গিয়েছে। তবে তাঁর নাম প্রকাশ করা হয়নি।

এই খবর ছড়িয়ে পড়তেই পঞ্চম টেস্টের অনুশীলন বাতিল করে দেওয়া হয়েছে। ভারতীয় ক্রিকেটারদের হোটেলে থাকতে বলা হয়েছে। নতুন করে সবারই আরটি পিসিআর টেস্ট করা হয়েছে। সেই ফলাফলের অপেক্ষায় রয়েছে ভারতীয় শিবির।

বর্তমানে যা পরিস্থিতি তাতে পঞ্চম টেস্ট নিয়ে এখনই কোনো অনিশ্চয়তা না থাকলেও ক্রিকেটারদের কোভিড রিপোর্ট যদি পজিটিভ চলে আসে তা হলে তা টেস্টের আয়োজনে প্রভাব ফেলতে পারে।

উল্লেখ্য, গত রবিবার ওভাল টেস্টের চতুর্থ দিনের খেলা শুরু হওয়ার আগে ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীর কোভিড রিপোর্ট পজিটিভ চলে আসে। সঙ্গে সঙ্গে তাঁকে এবং তাঁর সংস্পর্শে থাকা তিন জন সাপোর্ট স্টাফকে কোয়ারান্টাইন করে দেওয়া হয়। পর জানা যায়, বোলিং কোচ ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধরও কোভিড পজিটিভ।

Shyamsundar

এই তিনকে লন্ডনে রেখেই ভারতীয় দল বর্তমানে ম্যাঞ্চেস্টারে এসেছে। ব্রিটেনের স্বাস্থ্য দফতরের নিয়ম হল কোভিড পজিটিভ রিপোর্ট এলে সংশ্লিষ্ট ব্যক্তিকে ১০ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে। তার পর তাঁর দুটো টেস্ট পর পর নেগেটিভ এলে তবেই কোয়ারান্টাইনমুক্ত হবেন তিনি।

আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন

সীমিত ওভারের সিরিজ খেলতে ২০২২-এ ফের ইংল্যান্ডে যাবেন বিরাট কোহলিরা

টি-২০ বিশ্বকাপে নতুন ভূমিকায় ভারতীয় দলে ফিরছেন মহেন্দ্র সিংহ ধোনি

টেস্টে ব্রাত্য অশ্বিন চার বছর পর ফিরছেন সীমিত ওভারের ক্রিকেটে, বিশ্বকাপের জন্য ঘোষিত ভারতীয় দলে চমক

হবু মায়েদের ফ্যাশনে চমক, একটু ঢিলেঢালা পোশাক বাঞ্ছনীয়, মনে করেন বিশেষজ্ঞরা

চাকরির ইন্টারভিউয়ে কেমন পোশাক পরবেন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন