অমরিন্দর সিংহের মুখ্য উপদেষ্টার পদ ছাড়লেন প্রশান্ত কিশোর, কিছুদিন প্রকাশ্যে আসতে চান না তিনি

0

খবরঅনলাইন ডেস্ক: ভোট কৌশলী প্রশান্ত কিশোর কংগ্রেসে যোগ দিতে পারেন বলে জল্পনা চলছে। এই আবহেই পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংহের মুখ্য উপদেষ্টার পদ ছেড়ে দিলেন প্রশান্ত। কিছু দিন প্রকাশ্যে জীবন থেকে বিরতি নিতে চান, এমনই কারণের কথা উল্লেখ করেছেন তিনি।

এই বিষয়ে পঞ্জাবের মুখ্যমন্ত্রীকে একটি চিঠি দিয়েছেন প্রশান্ত। সেখানে তিনি লিখেছেন, “সক্রিয় জনজীবন থেকে কিছুদিনের জন্য বিরতি নেওয়ার যে সিদ্ধান্ত আমি নিয়েছি, সে বিষয়ে আপনি অবগত। তাই আপনার মুখ্য পরামর্শদাতার দায়িত্ব আমি আর চালিয়ে যেতে পারছি না। আমার অনুরোধ আমাকে দায়িত্ব থেকে অব্যাহতি দিন। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।”

Loading videos...

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের পরেই প্রশান্ত জানিয়েছিলেন যে ভোট কৌশলীর দায়িত্ব আর পালন করবেন না তিনি। এর পরেই তিনি দফায় দফায় দেখা করেছেন শরদ পাওয়ারের সঙ্গে। দেখা করেছেন রাহুল ও প্রিয়ঙ্কা গান্ধীর সঙ্গেও। সেখানে সনিয়া গান্ধীও উপস্থিত ছিলেন।

ওই বৈঠকেই প্রশান্তকে কংগ্রেসে যোগ দেওয়ার প্রস্তাব দেন প্রাক্তন সভাপতি রাহুল, এমনই জল্পনা ছড়িয়েছিল। এ দিন অমরিন্দরের মুখ্য উপদেষ্টা থেকে অব্যাহতি চাওয়ার সিদ্ধান্ত সেই জল্পনাকেও আরও বাড়িয়ে দিল বলে মনে করা হচ্ছে।

আরও পড়তে পারেন

নতুন সংক্রমণ বাড়ল সামান্য, তবে গত বৃহস্পতিবারের থেকে কিছুটা কম

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন