রাষ্ট্রপতির মেয়েকে ফেসবুক মেসেঞ্জারে আপত্তিকর মেসেজ পাঠানোয় অভিযুক্ত এক যুবক। অভিযুক্তের নাম পার্থ মণ্ডল। শনিবার পার্থর ফেসবুক প্রোফাইল থেকে মেসেঞ্জারে আপত্তিকর কিছু মেসেজ পাঠানো হয়। সেই মেসেজের স্ক্রিন শট নিয়ে তা ফেসবুকে পোস্ট করে বিষয়টি প্রকাশ্যে আনলেন খোদ রাষ্ট্রপতি-কন্যা  তথা কংগ্রেসনেত্রী শর্মিষ্ঠা মুখোপাধ্যায়।

শর্মিষ্ঠা বলেন, প্রথমে ভেবেছিলেন পার্থকে কিছু বলবেন না, ছেড়ে দেবেন। কিন্তু পরে ঠিক করেন এই ধরণের অপরাধীদের ছেড়ে দেওয়া উচিত নয়। তাতে এদের স্পর্ধা আরও বেড়ে যাবে। এর পর নতুন কাউকে বিরক্ত করবে। এই অপরাধীদের সকলের সামনে এনে যথেষ্ট অপমান করা উচিত। এটাই সঠিক শাস্তি।

দিল্লি পুলিশের সাইবার সেলে পার্থ মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করবেন শর্মিষ্ঠা। তিনি বলেন, রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের মেয়ে বলে পুলিশ দ্রুত ব্যবস্থা নেবে। কিন্তু “আমার ক্ষেত্রে কোনও বিশেষ ব্যবস্থা আমি চাই না। আমি চাই, যে কোনও মেয়ে এ ধরনের কোনও অভিযোগ দায়ের করলে পুলিশ যেন দ্রুত ব্যবস্থা নেয়। তাই আমি চুপচাপ থানায় যাব, অভিযোগ দায়ের করব। সাধারণ মানুষ হিসাবে আমি লড়াই চালাব। এক জন সাধারণ মানুষ হিসাবে আমি পুলিশের কাছে যাব।”  

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here