রাতারাতি জনপ্রিয় হওয়া মালায়ালাম গানের তালে নেচে ভাইরাল দিল্লির যাজক

ওয়েবডেস্ক: তিনি ধর্মযাজক হতে পারেন, কিন্তু তার আগে তিনি একজন বিনোদনপ্রেমী মানুষ। আর তাই যখন তাঁর সামনে জনপ্রিয় একটি মালায়ালাম গান বেজে উঠল, পা না দুলিয়ে থাকতে পারলেন না তিনি। রাতারাতি তাঁর নাচের ভিডিও ভাইরাল হয়ে গেল। তিনি দিল্লিনিবাসী এক যাজক ফাদার ম্যাথিউ কিজাকেচিরা।

সম্প্রতি মুক্তি পাওয়া মালায়ালাম সিনেমা ‘লাভ অ্যাকশন ড্রামা’-এর একটা গান ‘কুদুক্কু।’ গানটি প্রকাশ্যে আসার পর থেকেই সুপারহিট। কেরলে এ বার ওনম উদযাপনে এই গানই বেশি বেশি বাজানো হয়েছে, এমনকি কেরল ছাড়িয়ে দেশের অন্য প্রান্তেও জনপ্রিয়তা অর্জন করেছে এই গান।

এই গানেই এ বার নেচে উঠলেন ওই যাজক। দু’জন তরুণকে পাশে নিয়ে দুর্দান্ত নাচলেন তিনি। আর সেই নাচের ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন ওই সিনেমার পরিচালক নবীন পুলি।

তিন দিন আগে ওই ভিডিও পোস্ট করা হলেও, ইতিমধ্যে ২ লক্ষ ৬০ হাজার মানুষ সেই ভিডিও দেখে ফেলেছেন। অনেকেই কমেন্টের জায়গায় প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ফাদারকে। হঠাৎ করে এ ভাবে ভাইরাল হওয়ার পর কিছুটা লজ্জায় পড়েছেন ফাদার। তিনি জানান, “আমি বিখ্যাত হওয়ার জন্য নাচিনি। এটা একটা তাৎক্ষণিক প্রতিক্রিয়া। কেউ যে ভিডিও করছে আমি সেটাও জানতাম না।”

আরও পড়ুন কর্পোরেট কর নিয়ে সীতারমনের ঘোষণার পরেই চড়চড় করে উঠল সেনসেক্স, নিফটি

গানটা কী রকম জনপ্রিয় হয়েছে, দেখে নিন এই ভিডিও

Thank you for the love Catholicate College!😍Celebrate this Onam with #LoveActionDrama!#MNDesignz #ArrowDesignz

Posted by Nivin Pauly on Sunday, 8 September 2019

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.