Kaan Ki Baat

ওয়েবডেস্ক: গত ১৭ সেপ্টেম্বর নিজের নির্বাচনী কেন্দ্র বারাণসীতে জন্মদিন পালন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তিনি প্রায় সাড়ে পাঁচশো কোটি টাকার প্রকল্প উদ্বোধনের পাশাপাশি যোগ দিয়েছিলেন বেশ কয়েকটি অনুষ্ঠানে। তেমনই একটি অনুষ্ঠানে মোদী মিলিত হন কচিকাঁচাদের সঙ্গে। যেখানে তিনি একটি কিশোরকে আদর করেছেন নিজের ভঙ্গিতেই। সেই ছবিই শুক্রবার সন্ধ্যায় তিনি পোস্ট করেন ইনস্টাগ্রামে। আর তার পরই ওঠে নেট দুনিয়ায় মোদী-ঝড়।

মাত্র দু’ঘণ্টাতেই প্রধানমন্ত্রীর পোস্ট করা ওই ছবিতে প্রায় আট লক্ষ লাইক ও ছ’হাজারের বেশি কমেন্টস এসে উপচে পড়ে। মোদী ছবিটি পোস্ট করে লিখেছেন-“আমার তরুণ বন্ধুরা এবং আমি”। ব্যস আর যায় কোথায়! প্রত্যেকেই এমন একটি নির্মল ছবি উপহার দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

উল্লেখ্য, এর আগে গত ২০১৫-য় কানাডা সফরে গিয়েও মোদী খেলাচ্ছলে একটি শিশুর কান ধরেছিলেন। সেই ছবি তিনি গত ফেব্রুয়ারিতে ইনস্টাগ্রামেই পোস্ট করেন। আবার ২০১৬ সালের একটি অনুষ্ঠানে অভিনেতা অক্ষয়কুমারের ছেলে আরভকেও কান ধরে আদর করেছিলেন মোদী।

সব মিলিয়ে মোদীর আদরের এই সরল ভঙ্গিমা নিয়ে যথেষ্ট উল্লসিত হওয়ার লক্ষণ ফুটে ওঠার পাশাপাশি ছবিগুলি দেখে কেউ কেউ বলছেন এমন ছবির শিরোনাম ‘কান কি বাত’। যা প্রধানমন্ত্রী গত কয়েক বছর ধরেই বজায় রেখেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন