কংগ্রেস ছেড়ে দিলেন মুখপাত্র প্রিয়াঙ্কা চতুর্বেদী

0

ওয়েবডেস্ক: কয়েক দিন আগেই “দলীয় গুন্ডা”দের বিরুদ্ধে সরব হয়েছিলেন কংগ্রেস মুখপাত্র প্রিয়াঙ্কা চতুর্বেদী। মাসখানেক আগে মথুরা সফরের সময় কয়েকজন দলীয় সদস্য তাঁকে হেনস্থা করার প্রতিবাদ করেছিলেন তিনি। কিন্তু কোনো সুরাহা হয়নি। এ বার তিনি প্রত্যক্ষ ভাবে দলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন। জানা গিয়েছে, খুব শীঘ্রই তিনি শিবসেনায় যোগ দিতে চলেছেন।

জানা গিয়েছে, দলের যাবতীয় সোশ্যাল গ্রুপ থেকে বেরিয়ে গিয়েছেন তিনি। এমনকী সোশ্যাল নেটওয়াকিং সাইট ট্যুইটারে নিজের পরিচিতিও বদলে দিয়েছেন প্রিয়াঙ্কা। সেখানে নামের পাশে লেখা এআইসিসি শব্দটিও মুছে ফেলেছেন।

প্রিয়াঙ্কা যে দল ছাড়তে পারেন তেমন একটা ইঙ্গিত মাসখানেক ধরেই মিলছিল। তিনি রাফাল চুক্তি-বিরোধী সচেতনতা বাড়াতে উত্তরপ্রদেশে গেলে তাঁকে সেখানে দলীয় কর্মীদের হাতেই নিগৃহীত হতে হয় বলে শোনা গিয়েছিল। স্থানীয় কংগ্রেস নেতা-কর্মীরা না কি ধারণা করেছিলেন, তিনি উত্তরপ্রদেশ থেকে লোকসভা ভোটের টিকিট পাওয়ার চেষ্টা করছেন। তবে সে যাত্রায় তাঁকে কোনো রকমে বুঝিয়ে-সুঝিয়ে দলে ধরে রাখতে সফল হন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া।

[ আরও পড়ুন: কংগ্রেস নেতা হার্দিক পটেলকে প্রকাশ্য জনসভায় কষিয়ে থাপ্পড়! ]

কিন্তু শেষ কয়েক দিন ধরেই নিজের হতাশার কথা ব্যক্ত করছিলেন প্রিয়াঙ্কা। তাঁর আক্ষেপ, যাঁদের বিরুদ্ধে তিনি হেনস্থার অভিযোগ করেছিলেন, তাঁদেরই পদ দেওয়া হয়েছে। অন্য দিকে প্রিয়াঙ্কা কংগ্রেস ছেড়ে শিবসেনায় যোগ দেবেন বলে দাবি করেছেন নেতা সঞ্জয় রাউত। 

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here