“সত্যের জন্য লড়াই চলবে,” চিদাম্বরম প্রসঙ্গে মুখ খুললেন প্রিয়ঙ্কা গান্ধী

0
Priyanka Gandhi

নয়াদিল্লি: আইএনএক্স মিডিয়া মামলায় যে কোনো মুহূর্তেই হয়তো গ্রেফতার করা হতে পারে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি চিদাম্বরমকে। মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত একাধিক বার তাঁর বাড়িতে হানা দিয়েছে সিবিআই এবং ইডির আধিকারিকরা। এই নিয়ে এ বার সরব হলেন কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী।

বুধবার সকালে একটি টুইট করেন প্রিয়ঙ্কা। সেখানে তিনি বলেন, “দশকের পর দশক ধরে দেশকে সম্মানের সঙ্গে পরিষেবা দিয়েছেন রাজ্যসভার সদস্য চিদাম্বরমজি। তিনি সত্যি কথা বলেন, আর সব সময়ে সরকারের ব্যর্থতা নিয়ে সরব হন। কিন্তু সত্যি ঘটনা হল নির্লজ্জ-কাপুরুষের মতো খোঁজা হচ্ছে তাঁকে। আমরা তাঁর পাশে আছি। ফল যা-ই হোক না কেন, সত্যের জন্য লড়াই চলবে”

উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে চিদাম্বরমের ওপরে থাকা রক্ষাকবচ প্রত্যাহার করে দেয় দিল্লি হাইকোর্ট। ফলে তাঁর গ্রেফতারিতে আর কোনো বাধা ছিল না। এর পরে একাধিক বার তাঁর বাড়িতে হানা দেয় সিবিআই এবং ইডি। এমনকি রাত এগারোটায় একটি নোটিশ ঝুলিয়ে দেওয়া হয় তাঁর বাড়িতে। বলা হয় দু’ ঘণ্টার মধ্যে তাঁকে হাজিরা দিতে হবে। যদিও চিদাম্বরমের কোনো খোঁজ পাওয়া যায়নি। রাতে হাজিরা তো দেনইনি, এমনকি বুধবার সকালেও তাঁর বাড়িতে সিবিআই কর্তারা গেলে, তাঁর খোঁজ পাওয়া যায়নি।

আরও পড়ুন স্মারক হিসেবে সৈকতের বালি নিয়ে ফিরছিলেন ২ পর্যটক, এখন তাঁদের ওপরে ঝুলছে জেলের খাঁড়া

গ্রেফতারি এড়াতে বুধবার ফের সুপ্রিম কোর্টের দ্বারস্থ হচ্ছেন চিদাম্বরম। এ দিন সকাল সাড়ে দশটায় শুনানি হওয়ার কথা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here