“দিদিমার অসুস্থতা সত্ত্বেও ইতালি যেতে পারিনি!” বিজেপির কটাক্ষের জবাবে প্রিয়ঙ্কা

0
priyanka gandshi
নৌকাযাত্রা চলাকালীন প্রিয়ঙ্কা।

ওয়েবডেস্ক: প্রিয়ঙ্কা গান্ধী কংগ্রেসে যোগদানের পর থেকে বিভিন্ন ইস্যু নিয়ে তাঁর প্রতি বিষোদ্গার করছে বিজেপি। সর্বশেষ, তাঁর এবং রাহুল গান্ধীর প্রতি উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী দীনেশ শর্মার একটি মন্তব্য। সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতে পালটা দিলেন প্রিয়ঙ্কাও।

রাহুল, প্রিয়ঙ্কা “উত্তরপ্রদেশে পিকনিক করতে আসেন” বলে মন্তব্য করেছিলেন দীনেশ শর্মা। তাঁর অভিযোগ ছিল, এঁরা দু’জনেই বেশিরভাগ সময় কাটান ইতালিতে। এই মন্তব্যের প্রতিবাদে প্রিয়ঙ্কা বলেন, তিনি চার বছর ইতালি জাননি। তাঁর কথায়, “আমার দিদিমা অসুস্থ। মাঝেমাঝে মনে হয় তাঁকে দেখে আসি। কিন্তু সেটা তো হয় না।”

সোমবার গঙ্গায় নৌকাযাত্রার মধ্যে দিয়ে অভিনব ভোট প্রচার শুরু করেছেন প্রিয়ঙ্কা। এখনও তাঁকে প্রার্থী করা হয়নি বটে, কিন্তু প্রিয়ঙ্কাকে কেন্দ্র করেই উত্তরপ্রদেশে নিজেদের ভাগ্য ফেরাতে সচেষ্ট কংগ্রেস। অন্য দিকে প্রিয়ঙ্কারব র‍্যালিতে ভিড় দেখে বিজেপির কপালেও চিন্তার ভাঁজ। তাই মাঝেমধ্যেই প্রিয়ঙ্কার দিকে কটু মন্তব্যও ধেয়ে আসছে।

আরও পড়ুনদ্বিতীয় প্রার্থী তালিকা প্রকাশ বামেদের, কংগ্রেসের সঙ্গে অলিখিত আসন সমঝোতা

এ দিন মাঝেমধ্যেই নৌকা থেকে নেমে আশেপাশের গ্রামে ঘুরে প্রচারের কাজ সেরেছেন প্রিয়ঙ্কা। সেই সঙ্গে সুযোগ পেলেই কেন্দ্র এবং রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন তিনি। যোগী আদিত্যনাথের আমলে রাজ্যে সমস্যা শুধু বেড়েছে বলে জানান কংগ্রেসের পূর্ব উত্তরপ্রদেশের সাধারণ সম্পাদক।

বিভিন্ন জায়গায় বিজেপি নেতাদের বলতে শোনা যায়, ‘গত ৭০ বছরে দেশের কোনো উন্নতিই করেনি কংগ্রেস’। এই মন্তব্য এখন এক্সপায়ারি ডেট পেরিয়ে গিয়েছে বলেও জানান প্রিয়ঙ্কা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here