Rahul Gandhi And Narendra Modi
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নতুন ‘অস্ত্রে’ আক্রমণ করলেন কংগ্রেস সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী। মঙ্গলবার রাজস্থানের বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে রাহুল বলেন, মোদীকে প্রচারের জন্য কোটি কোটি টাকার জোগান দিচ্ছেন শিল্পপতিরা।

রাহুল বলেন, দিনের সর্বক্ষণ মোদীকে দেখা যাচ্ছে টেলিভিশনের স্ক্রিনে। তাঁর পোস্টারে ছয়লাপ গোটা রাজ্য। এগুলো তো আর বিনা খরচে হয় না। তা যদি হতো, তা হলে যে কেউ টিভিতে ২৪ ঘণ্টা মুখ দেখাতে পারতেন।

বিপণনের জন্য মোদী কোটি কোটি টাকা খরচ করছেন অভিযোগ তুলে রাহুলের দাবি, মোদিজিকে ২৪ ঘণ্টা টিভির স্ক্রিনে দেখা যাচ্ছে। যে কোনো জায়গাতেই চোখ এড়াচ্ছে না তাঁর পোস্টার। নি:খরচায় কেউ টিভিতে এ ভাবে সর্বক্ষণ নিজের প্রচার করতে পারেন না। তা হলে যে কেউ এটা করতে পারত। আদতে যে সমস্ত শিল্পপতিকে তিনি পাইয়ে দিয়েছেন, তাঁরাই এখন মোদীর প্রচারের জন্য কোটি কোটি টাকা ঢালছেন।

রাজস্থানের বারিতে একটি প্রকাশ্য সভায় রাহুল মোদীর বিরুদ্ধে এ ভাবেই আক্রমণ শানান।

কয়েক দিন ধরেই রাহুল মোদীর উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়ে বলছেন, গত সাড়ে চার বছর সময়কালে তাঁর সরকার কৃষক এবং যুব সম্প্রদায়ের জন্য কী করেছে? উল্টো দিকে নীরব মোদী, মেহুল চোকসি, বিজয় মাল্য বা ললিত মোদীর জন্য তিনি হাত উপুড় করে দিয়েছেন।


সততার সঙ্গে আয়কর জমা করেছিলেন কি? অপেক্ষা করছে চমকপ্রদ পুরস্কার


উল্লেখ্য, আগামী ডিসেম্বরে রাজস্থানের বিধানসভা নির্বাচন। শাসক বিজেপির বিদায় নিশ্চিত করে প্রাক-নির্বাচনী সমীক্ষা রিপোর্ট পেশ করেছে একাধিক বেসরকারি সমীক্ষক সংস্থা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন