Connect with us

দেশ

সেনাবাহিনী, চাষি, দলিত, আদিবাসীদের ঠকিয়েছেন মোদী, লোকসভায় চূড়ান্ত আক্রমণে রাহুল

নয়াদিল্লি: “দেশের সেনাবাহিনী যখন চিনা আগ্রাসন ঠেকানোর জন্য ডোকলামে নজরদারি রেখে যাচ্ছে তখন বিনা কারণেই চিনে প্রেসিডেন্ট শি জিনপিং-এর সঙ্গে দেখা করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। চিনা আগ্রাসন আটকে আমাদের সেনারা যেটা করেছে, সেটা আমাদের প্রধানমন্ত্রী কখনোই করতে পারতেন না। উনি সেনাকে ঠকিয়েছেন। চাষিরা কৃষিঋণ মকুবের জন্য বারবার দরবার করছেন, উনি চাষিদেরও ঠকিয়েছেন।” এ ভাবেই […]

Published

on

নয়াদিল্লি: “দেশের সেনাবাহিনী যখন চিনা আগ্রাসন ঠেকানোর জন্য ডোকলামে নজরদারি রেখে যাচ্ছে তখন বিনা কারণেই চিনে প্রেসিডেন্ট শি জিনপিং-এর সঙ্গে দেখা করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। চিনা আগ্রাসন আটকে আমাদের সেনারা যেটা করেছে, সেটা আমাদের প্রধানমন্ত্রী কখনোই করতে পারতেন না। উনি সেনাকে ঠকিয়েছেন। চাষিরা কৃষিঋণ মকুবের জন্য বারবার দরবার করছেন, উনি চাষিদেরও ঠকিয়েছেন।” এ ভাবেই লোকসভায় সরকারের বিরুদ্ধে তীব্র আক্রমণে গেলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

অনাস্থা নিয়ে এ দিন সকাল থেকেই বিতর্ক চলছে লোকসভায়। বিতর্ক চলাকালীনই বক্তব্য রাখেন কংগ্রেস সভাপতি। শুরু থেকেই কেন্দ্রের বিরুদ্ধে তীব্র তোপ দাগেন তিনি।

Loading videos...

দেশের সাধারণ মানুষ, কৃষক, আদিবাসী, দলিতরা এখন জুমলা আক্রমণের শিকার বলে মন্তব্য করেন রাহুল। রাহুলের কথায়, “যখন দেখবেন, প্রথমে আপনি খুব উত্তেজিত, আনন্দিত। কিছু দিন পর সরকারের কাজে আপনি আঘাত পাবেন, তারও কিছু দিন পরে আপনি যখন দুঃখ করবেন, বুঝবেন আপনি জুমলা আক্রমণের শিকার হয়েছেন।”

বেকারত্বের সমস্যা নিয়েই সরকারকে তীব্র তোপ দাগেন তিনি। রাহুলের কথায়, “প্রধানমন্ত্রী দাবি করেন দু’কোটি যুবককে তিনি চাকরি দিয়েছেন। কিন্তু সত্যি হল মাত্র চার লক্ষ মানুষ চাকরি পেয়েছেন। একদিনে চিন যখন দিনে ৫০ হাজার কর্মসংস্থান হয়, ভারতে তখন সংখ্যাটা মাত্র ৪০০।” জিএসটি, বিমুদ্রাকরণ নিয়েই সরকারকে ছেড়ে কথা বলেননি রাহুল।

রাহুলের অভিযোগ প্রধানমন্ত্রী শুধুমাত্র ধনী ব্যবসায়ীদের সঙ্গে যোগাযোগ রেখে চলেন, ক্ষুদ্র ব্যবসায়ীদের কথা ভাবেনই না। তাঁর কথায়, “আপনি তো শুধু ধনী ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন। যারা ক্ষুদ্র এবং মাঝারি ব্যবসায়ী, আপনার আমলে তাঁরা সর্বস্বান্ত হয়েছে।” গরিবদের জন্য প্রধানমন্ত্রী কিছুই করেন না বলে অভিযোগ রাহুলের।

রাহুলের আক্রমণ থেকে বাদ যায়নি অমিত শাহ-জয় শাহ ইস্যুও। তিনি বলেন, “প্রধানমন্ত্রী নিজেকে দেশের চৌকিদার বলে দাবি করেন। কিন্তু যখন জয় শাহ নিজের ব্যবসাকে ১৬ হাজার গুণ বাড়িয়ে নেয়, তখন তিনি চুপ থাকেন।” রাহুলের কথায়, মোদী এখন ‘চৌকিদার’ থেকে ‘ভোগীদার’ হয়ে গিয়েছেন, অর্থাৎ দুর্নীতিতে হাত রয়েছে তাঁর।

রাফালে জেট নিয়ে গত কয়েক দিনে শাসকদলের আক্রমণের মুখে পড়েছেন সনিয়া গান্ধী। এই ব্যাপারেও এ দিন খোলসা করেন রাহুল। রাহুলের দাবি, ফরাসি প্রেসিডেন্টের কথাতে বোঝা গিয়েছে শাসকদল সম্পূর্ণ মিথ্যে কথা বলছে। রাফালে নিয়ে কোনো দুর্নীতিই হয়নি। পরে অবশ্য সেটা প্রমাণ করে একটি টুইট করেন কংগ্রেসের মুখাপাত্র রনদীপ সুরজেওয়ালা।

এর পাশাপাশি নারী নিরাপত্তা নিয়েও সরকারকে তীব্র আক্রমণ করেন রাহুল। তিনি বলেন, “বিশ্বব্যাপী এই ধারণা তৈরি হয়েছে যে ভারত তাঁর মহিলাদের রক্ষা করতে পারে না। ভারতের ইতিহাসে এটা প্রথম। অথচ প্রধানমন্ত্রী এই ব্যাপারে একটাও কথা বলেন না।” রাহুল আরও বলেন, “দলিত এবং সংখ্যালঘুদের ওপরে আক্রমণ হচ্ছে। অথচ প্রধানমন্ত্রী চুপ থাকেন আর তাঁর মন্ত্রী অভিযুক্তদের গলায় মালা পরান।”

দেশ

আক্রান্ত কর্মীদের দেখতে গিয়ে হামলার শিকার ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার, অভিযুক্ত বিজেপি

Published

on

খবরঅনলাইন ডেস্ক: ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের ওপরে হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। দক্ষিণ ত্রিপুরা জেলার শান্তিরবাজারে দলীয় সমর্থকদের বাড়িতে গিয়েছিল সিপিআইএমের একটি প্রতিনিধিদল। সেই সময় তাঁদের উপর হামলা চালানো হয়।

সোমবার মানিকবাবুর নেতৃত্বে শান্তিরবাজারে যায় সিপিআইএমের একটি প্রতিনিধিদল। ওই দলে ছিলেন উপ বিরোধীদল নেতা বাদল চৌধুরী-সহ অন্য নেতারা। প্রাক্তন মুখ্যমন্ত্রী দাবি করেছেন, যে কর্মী-সমর্থকদের বাড়িতে যাওয়া হয়েছিল, তাঁদের ওপরও হামলা চালিয়েছিল বিজেপি-আশ্রিত দুষ্কৃতীরা।

Loading videos...

গত সপ্তাহে বুধবার দলীয় কার্যালয়ের সামনে কালমার্ক্সের জন্মবার্ষিকী পালনের সময় দলীয় কর্মী- সমর্থকদের উপর হামলা চালানো হয়েছিল। ওই হামলায় আক্রান্তদের সঙ্গে দেখা করতেই শান্তিরবাজারে গিয়েছিল সিপিএমের ওই দলটি। তখনই তাঁদের ওপরে হামলা চালানো হয়।

প্রাক্তন মুখ্যমন্ত্রীর দাবি, সিপিএমের প্রতিনিধিদল যে ওই এলাকায় যাবে, তা আগেভাগেই রাজ্য পুলিশের ডিজিকে জানানো হয়েছিল। অথচ পরিস্থিতির দোহাই দিয়ে তাঁদের ফিরে যেতে বলা হয়। মূল রাস্তায় ফেরার সময় তাঁদের ওপর হামলা চালায় বিজেপি-আশ্রিত দুষ্কৃতীরা।

মানিকবাবুর কথায়, “এটা পূর্বপরিকল্পিত হামলা। রাজ্য নেতাদের মদত ছাড়া এটা সম্ভব ছিল না। রাজ্যে আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে। যত দিন যাচ্ছে, তত সিপিএম কর্মীদের উপর হামলা বাড়ছে।”

যদিও হামলার এই অভিযোগ অস্বীকার করেছেন রাজ্যের শাসক দল। ত্রিপুরার শিক্ষামন্ত্রী এবং মন্ত্রিসভার মুখপাত্র রতনলাল নাথ দাবি করেছেন, হামলাকারীরা বিজেপির কর্মী নয়। তারা পুরোনো সিপিএম কর্মী। দলের বিরুদ্ধে ক্ষোভের কারণেই তাঁরা না কি হামলা চালিয়েছে।

আরও পড়তে পারেন: কেরলের প্রথম কমিউনিস্ট সরকারের শেষ জীবিত সদস্য গৌরী আম্মা প্রয়াত

Continue Reading

দেশ

Corona Update: দৈনিক সংক্রমণকে ছাপিয়ে গেল সুস্থতা, দু’মাস ধরে টানা বৃদ্ধির পর অবশেষে কমল সক্রিয় রোগী

প্রায় ৩০ হাজার কমল সক্রিয় রোগীর সংখ্যা।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: গত মার্চের প্রথম সপ্তাহে শেষ বার দেশে দৈনিক সংক্রমণকে ছাপিয়ে গিয়েছিল সুস্থতার সংখ্যা। এর পর সুস্থতা ক্রমশ কমতে থাকায় এবং দৈনিক সংক্রমণ ক্রমশ বাড়তে থাকায় সক্রিয় রোগীর সংখ্যা খালি বেড়েই যাচ্ছিল। দু’ মাস পর অবশেষে ফের সংক্রমণকে ছাপিয়ে গেল সুস্থতার সংখ্যাটি। ফলে লাগাতার বৃদ্ধির পর দেশে অবশেষে কমল সক্রিয় রোগীর সংখ্যাটি।

নতুন আক্রান্তের সংখ্যা অনেকটাই কমল

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) তথ্য অনুযায়ী রবিবার ভারতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২ কোটি ২৯ লক্ষ ৯২ হাজার ৫১৭। গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ২৯ হাজার ৯৪২ জন।

Loading videos...

এ দিন ভারতে সক্রিয় রোগী রয়েছেন ৩৭ লক্ষ ১৫ হাজার ২২১ জন। গত ২৪ ঘণ্টায় ভারতে সক্রিয় রোগী কমেছে ৩০ হাজার ১২ জন। রবিবার দেশে সক্রিয় রোগী বেড়েছিল ১৩ হাজারের কিছু বেশি। বর্তমানে দেশে ১৬.২০ শতাংশ কোভিডরোগী চিকিৎসাধীন।

সংক্রমণ কোথায় কেমন

গত ২৪ ঘণ্টায় দেশে ২৪টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলে দৈনিক সংক্রমণ এক হাজারের বেশি ছিল। এর মধ্যে ১৪টি রাজ্যে সংক্রমণ ছিল পাঁচ সংখ্যায়।

তবে উল্লেখযোগ্য ব্যাপার হল শুধুমাত্র দক্ষিণ ভারত এবং পাহাড়ি রাজ্যগুলি বাদে দেশের বাকি অংশে সংক্রমণ কমেছে গত ২৪ ঘণ্টায়। সব থেকে উল্লেখযোগ্য ব্যাপার হল প্রায় তিন মাস পর দৈনিক সংক্রমণের নিরিখে মহারাষ্ট্র দ্বিতীয় স্থানে নামল।

১) কর্নাটক – ৩৯,৩০৫

২) মহারাষ্ট্র – ৩৭,২৩৬

৩) তামিলনাড়ু – ২৮,৯৭৮

৪) কেরল – ২৭,৪৮৭

৫) উত্তরপ্রদেশ – ২১,২৭৭

৬) পশ্চিমবঙ্গ – ১৯,৪৪৫

৭) রাজস্থান – ১৬,৪৮৭

৮) অন্ধ্রপ্রদেশ – ১৪,৯৮৬

৯) হরিয়ানা -১২,৭১৮

১০) দিল্লি – ১২,৬৫১

১১) গুজরাত -১১,৫৯২

১২) বিহার– ১০,১৭৪

১৩) ছত্তীসগঢ় – ১১,৮৬৭

১৪) ওড়িশা – ১০,০৩১

১৫) মধ্যপ্রদেশ – ৯,৭১৫

১৬) পঞ্জাব৮,৫৪৯

১৭) ঝাড়খণ্ড – ৬,১৮৭

১৮) অসম – ৫,৮০৩

১৯) উত্তরাখণ্ড– ৫,৫৪১

২০) তেলঙ্গানা – ৪,৮২৬

২১) জম্মু-কাশ্মীর – ৩,৬১৪

২২) হিমাচল প্রদেশ– ৪,৩৫৯

২৩) গোয়া – ২,৮০৪

২৪) পুদুচেরি – ১,২৬৬

সুস্থতা সাড়ে তিন লক্ষের বেশি

সোমবার থেকে মঙ্গলবার দেশে দৈনিক সুস্থতার সংখ্যাটি কিছুটা কম রেকর্ড করা হয়েছে। তবে এটাও নতুন সংক্রমণকে এ দিন সুস্থতার সংখ্যাটি ছাড়িয়ে যাওয়ায় ব্যাপারটা খুব একটা বোঝাও যায়নি। গত এক দিনে সুস্থ হয়েছেন ৩ লক্ষ ৫৩ হাজার ৮২ জন। এর ফলে দেশে এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ১ কোটি ৯০ লক্ষ ২৭ হাজার ৩০৫ জন। দেশে সুস্থতার হার বর্তমানে রয়েছে ৮২.৭৫ শতাংশ। পর পর তিন দিন দেশে সুস্থতার হার বৃদ্ধি পেয়েছে।

গত ২৪ ঘণ্টায় সুস্থতার নিরিখে সবার ওপরে যে ১০টি রাজ্য ছিল সেগুলি হল মহারাষ্ট্র (৬১,৬০৭), উত্তরপ্রদেশ (২৯,৭০৯), কর্নাটক (৩২,১৮৮), কেরল (৩১,২০৯), তামিলনাড়ু (২০,৯০৪), হরিয়ানা (১৬,১৯২), অন্ধ্রপ্রদেশ (১৬,১৬৭), পশ্চিমবঙ্গ (১৮,৬৭৫), বিহার (১৫,৮০০) এবং গুজরাত (১৪,৯৩১)।

গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ, দিল্লি, বিহার, ছত্তীসগঢ়, গুজরাত, অসম এবং তেলঙ্গানায় সক্রিয় রোগী কমেছে।

মৃত্যুর সংখ্যা একটু বাড়ল

গত ২৪ ঘণ্টায় দেশে মৃতের সংখ্যা বেফের কিছুটা বেড়েছে। নতুন করে দেশে আরও ৩ হাজার ৮৭৬ জনের মৃত্যু হওয়ায় মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২ লক্ষ ৪৯ হাজার ৯৯২ জন। সামগ্রিক ভাবে দেশের মৃত্যুহার বর্তমানে কমে হয়েছে ১.০৮ শতাংশ।

আরও পড়তে পারেন

Continue Reading

দেশ

কেরলের প্রথম কমিউনিস্ট সরকারের শেষ জীবিত সদস্য গৌরী আম্মা প্রয়াত

শোকের ছায়া নেমে এসেছে রাজনৈতিক মহলে।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: কেরল তথা গোটা ভারতে কমিউনিস্ট আন্দোলনের অন্যতম পথিকৃৎ কেআর গৌরী তথা গৌরী আম্মা প্রয়াত হয়েছেন। মঙ্গলবার সকালে তিরুঅনন্তপুরমের একটি হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০২ বছর। বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন তিনি।

১৯৫৭ সালে কেরলে ইএমএস নাম্বুদিরিপাদের নেতৃত্বে কমিউনিস্ট সরকার গঠিত হয়। ভারতে সেটাই ছিল প্রথম কমিউনিস্ট সরকার। সেই সরকারের মন্ত্রীসভার শেষ জীবিত সদস্য ছিলেন গৌরী আম্মা। কমিউনিস্ট পার্টি ভাগ হয়ে গেলে সিপিএমের সদস্য হন গৌরী। তবে ১৯৯৪ সালে তাঁকে দল থেকে বহিষ্কার করে সিপিএম নেতৃত্ব।

Loading videos...

এর পরে জনাধিপত্য সংরক্ষণ সমিতি গঠন করেন গৌরী। কেরলে বামজোটের শরিক এই দলটির সাধারণ সম্পাদকের দায়িত্ব কিছু দিন আগে পর্যন্তও পালন করে গিয়েছেন তিনি। বয়সজনিত কারণে কিছু দিন আগেই সেই পদ থেকে ইস্তফা দেন তিনি।

১৯১৯ সালের ১৪ জুলাই আলাপুড়া জেলার পাত্তানাকাড়ে জন্মগ্রহণ করেন গৌরী। তথাকথিত নিম্নশ্রেণিভুক্ত এঝাভা সম্প্রদায়ে জন্ম তাঁর। ওই সম্প্রদায় থেকে তিনিই প্রথম মহিলা যিনি আইনে ডিগ্রি পেয়েছিলেন এবং পরবর্তী কালে তিনিই প্রথম মহিলা আইনজীবীও হন।

কেরলে গণতান্ত্রিক ভাবে নির্বাচিত প্রথম কমিউনিস্ট সরকারের একমাত্র মহিলা বিধায়ক ছিলেন গৌরী। সে বার ভূমি রাজস্ব দফতরের মন্ত্রী হন তিনি। এর পর ১৯৬৭, ১৯৮০ এবং ১৯৮৭ সালে গঠিত কমিউনিস্ট তথা সিপিএম নেতৃত্বাধীন সরকারের মন্ত্রীসভারও সদস্য ছিলেন তিনি।

গৌরী আম্মার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে রাজনৈতিক মহলে। কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন তাঁর শোকবার্তায় লিখেছেন, “কেরলে কমিউনিস্ট আন্দোলন গড়ে তুলতে গৌরী আম্মা যে ভূমিকা পালন করেছিলেন তা অতুলনীয়। তিনি একজন অসামান্য ব্যক্তিত্ব যিনি তাঁর অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আমাদের সামাজিক জীবন পরিচালনা করতে পেরেছিলেন।”

আরও পড়ুন Vaccination Drive: এ রাজ্যে কমবয়সিদের টিকাকরণ শুরু নিয়ে কী বললেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়?

Continue Reading
Advertisement
Advertisement
প্রযুক্তি5 mins ago

পশ্চিমবঙ্গ সরকারের কোভিড অ্যাপ, সহজে জানা যাবে যাবতীয় তথ্য

রাজ্য49 mins ago

দিব্যেন্দু অধিকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার সুপারিশ জেলা তৃণমূলের

বিজ্ঞান1 hour ago

রক্তের গ্রুপের উপর কি কোভিড আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে, গবেষণায় জানাল সিএসআইআর

বিদেশ2 hours ago

স্বাস্থ্যকর্মীর ভুলে ইতালির এক মহিলাকে কোভিড টিকার ৬টি ডোজ, তার পর কী হল

রাজ্য4 hours ago

বিধায়ক পদ ছাড়ছেন রাজ্যের দুই বিজেপি নেতা

দেশ5 hours ago

আক্রান্ত কর্মীদের দেখতে গিয়ে হামলার শিকার ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার, অভিযুক্ত বিজেপি

দেশ5 hours ago

Corona Update: দৈনিক সংক্রমণকে ছাপিয়ে গেল সুস্থতা, দু’মাস ধরে টানা বৃদ্ধির পর অবশেষে কমল সক্রিয় রোগী

দেশ5 hours ago

কেরলের প্রথম কমিউনিস্ট সরকারের শেষ জীবিত সদস্য গৌরী আম্মা প্রয়াত

দেশ3 days ago

Covid Crisis: জলে গুলে খেতে হবে, করোনারোধী ওষুধে ছাড়পত্র দিল ডিজিসিআই

বিজ্ঞান2 days ago

কোভিডের ভাইরাস বায়ুবাহিত, ৬ ফুট পর্যন্ত ছড়াতে পারে, দাবি শীর্ষ মার্কিন সংস্থার

রাজ্য3 days ago

Bengal Corona Update: সংক্রমণের হার ফের ৩০ শতাংশ পার, বাড়ল মৃতের সংখ্যাও, তবে কলকাতা-সহ ৯ জেলায় কমল সক্রিয় রোগী

রাজ্য2 days ago

Bengal Corona Update: নতুন করে আক্রান্তের সংখ্যা প্রায় একই, রাজ্যে বাড়ল সুস্থতা

দেশ2 days ago

ভ্যাকসিন এবং কোভিডের চিকিৎসা সরঞ্জামে ট্যাক্স কেন? মমতার চিঠির পর ১৬টা টুইট কেন্দ্রীয় অর্থমন্ত্রীর

রাজ্য2 days ago

মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃতীয় মন্ত্রীসভায় একাধিক নতুন মুখ

বিজ্ঞান2 days ago

পৃথিবীতে ফিরে এল চিনা রকেটের অবশিষ্টাংশ, পড়ল ভারত মহাসাগরে

দেশ3 days ago

Vaccination Drive: শীঘ্রই চতুর্থ কোভিড-টিকা পেয়ে যেতে পারে ভারত

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা4 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা4 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা4 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে