ভোটের আবহে বড়ো ঘোষণা করলেন রাহুল গান্ধী

0
rahul gandhi

মুম্বই: ক্ষমতায় এলে বস্তিবাসীদের জন্য ৫০০ বর্গফুটের ঘর করে দেবে কংগ্রেস। মুম্বইয়ে নির্বাচনী প্রচারে এসে এই ঘোষণা করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

মুম্বইয়ে বিশাল অঞ্চল জুড়ে বস্তিবাসীদের বাস। বস্তি পুনরুন্নয়ন প্রকল্পের মধ্যে দিয়ে বর্তমানে ২৬৯ বর্গফুটের ঘর দেওয়া হয় বস্তিবাসীদের। রাহুলের আশ্বাস ক্ষমতায় আসার দশ দিনের মধ্যেই নতুন ঘর দেওয়া হবে বস্তিবাসীদের।

আরও পড়ুন ভারত-পাকিস্তান পরমাণু শক্তিধর দেশ নয়, এই বলে কি ভারতেরই পাশে দাঁড়াল চিন?

রাহুল বলেন, “রাজস্থান, মধ্যপ্রদেশ এবং ছত্তীসগঢ়ে কৃষিঋণ মকুবের কথা ঘোষণা করেছিলাম আমি। ক্ষমতায় আসার দশ দিনের মধ্যেই সেই প্রতিশ্রুতি পূরণ করতে পেরেছি। এ বার আমি মুম্বইয়ে বলছি, মহারাষ্ট্রে কংগ্রেস ক্ষমতায় এলে দশ দিনের মধ্যে ৫০০ বর্গফুটের ঘর তৈরি করে দেব।”

পাশাপাশি ক্ষমতায় এলে সব মানুষের জন্য ন্যূনতম মজুরি দেওয়ারও প্রতিশ্রুতি দেন রাহুল। পাশাপাশি বিজেপির উদ্দেশে তোপ দেগে তিনি বলেন, “বিজেপি যদি ধনীদের সাড়ে তিন কোটি টাকা করে দিতে পারে, আমরা তা হলে সব মানুষকেই কিছু টাকা দিতে পারি।”

পাশাপাশি মোদীর উদ্দেশে রাহুলের চ্যালেঞ্জ, “আমি মোদীজিকে চ্যালেঞ্জ করছি, দুর্নীতির বিষয়ে আমার সঙ্গে যুক্তিতক্কতে যোগ দিন। কিন্তু আপনি সেটা পারবেন না, কারণ আপনি যে ভীতু।”

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন