Rahul Gandhi

ওয়েবডেস্ক: কংগ্রেস সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীর কৈলাশ যাত্রার ছবিগুলিকে ফোটোশপ করা হয়েছে বলে দাবি করলেন বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী গিরিরাজ সিং। শুক্রবার একটি টুইটার পোস্টে তিনি লেখেন, “ওই ছবি ফোটোশপ করা। তা না হলে মহিলা পূর্ণ্যার্থীর তাঁর পাশে দাঁড়ানো রাহুলের হাতে ধরা লাঠির ছায়া কোথায় গেল”?

গিরিরাজের এই টুইট যথেষ্ট চাঞ্চল্যের সৃষ্টি করেছে। কারণ শুক্রবার দিনভর রাহুলের মানস সরোবার যাত্রার একাধিক ছবি ও ভিডিও সংবাদ মাধ্যমের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট ছড়িয়েছে। যে ছবি-ভিডিওগুলিতে দেখা যাচ্ছে, রাহুল পূর্ণ্যার্থীদের শিবিরে হাজির হয়েছেন। পূর্ণ্যার্থীদের সঙ্গে কথা্ বলছেন। তাঁদের ডাকে সাড়া দিয়ে সেলফিও তুলছেন।

একই ভাবে বিজেপির জাতীয় সোশ্যাল মিডিয়া টিমের দায়িত্বপ্রাপ্ত প্রীতি গান্ধীও টুইটে লিখেছেন, “আপনি কি ইন্টারনেট থেকে ছবি ডাউনলোড করে টুইটারে পোস্ট করছেন। আপনি কি সত্যিই মানস সরোবরে গিয়েছেন, না কি অন্য কোথাও আছেন”? প্রীতি এমন গুগল সার্চ থেকে কৈলাশের এমন কিছু ছবি ডাউনলোড করেছেন, যেগুলির সঙ্গে হুবহু মিল রয়েছে রাহুলের ছবির ব্যাকগ্রাউন্ডের সঙ্গে।


এ দিন বিজেপির তরফে দাবি করা হয়, কেন রাহুল দলগত ছবি অথবা পর্বত শৃঙ্গের ছবি পোস্ট করছেন? কৈলাশ গিয়ে থাকলে নিজের কোনো ল্যান্ডস্কেপ ছবি পোস্ট করুন।


আরও পড়ুন: লালকেল্লার কাছ থেকে ২ সন্দেহভাজন জঙ্গিকে গ্রেফতার করল দিল্লি পুলিশ

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন