শাসক সাংসদ বললেন ‘রাহুল গান্ধী কোথায়?’ টুইটে যা জবাব দিলেন কংগ্রেস সভাপতি

0
rahul gandhi hazi haroon rashid

নয়াদিল্লি: সংসদের অধিবেশনের প্রথম দিনই সাংসদদের শপথ নেওয়ার পালা চলছিল। লোকসভার নেতা হিসেবে প্রথমেই শপথ নেন নরেন্দ্র মোদী। তার পর একে একে বিভিন্ন দলের সাংসদরা শপথ নিতে শুরু করেন। কিন্তু শুরু থেকে রাহুল গান্ধীকে দেখা যায়নি। সংসদে সাধারণত যে আসনে বসেন রাহুল, সেই আসন সকাল থেকেই ফাঁকা ছিল। রাহুল গান্ধী কোথায়, এই নিয়ে তখনই বেশ কিছু বাঁকা মন্তব্যও আসতে শুরু করে। যদিও টুইটেই সেই জবাব দেন রাহুল।

আসলে রাহুল গান্ধীর অবস্থান সম্পর্কে প্রশ্ন করেছিলেন এনডিএ শরিক রিপাবলিকান পার্টির রামদাস আঠাওয়লে। মোদীর শপথের ঠিক পরেই সটান উঠে দাঁড়িয়ে বিরোধীদের দিকে তিনি প্রশ্ন ছোড়েন, “রাহুল গান্ধী কোথায়?”

আরও পড়ুন কোনো সংঘর্ষ নেই, তবুও বিহারের বিভিন্ন অংশে জারি ১৪৪ ধারা

বিরোধী আসন থেকেই জবাব আসে, “কিছুক্ষণের মধ্যেই আসবেন রাহুল।” এর পরেই একটি টুইট করেন কংগ্রেস সভাপতি। টুইটে তিনি লেখেন, “আজ চতুর্থ বারের জন্য সাংসদ হিসেবে আমার যাত্রা শুরু হবে। কেরলের ওয়েনাড়ের সাংসদ হিসেবে আজ দুপুরেই আমি শপথ নেব।” এর পর দুপুরেই অবশ্য শপথ নেন রাহুল।

উল্লেখ্য, ওয়েনাড়ে জিতলেও তাঁর নিজের জায়গা অমেঠিতে হেরে গিয়েছেন রাহুল। সেটা তাঁর কাছে যে বড়ো ধাক্কা তাতে কোনো সন্দেহ নেই। অন্য দিকে রাহুলকে হারিয়ে অমেঠির নতুন সাংসদ স্মৃতি ইরানি এ দিন বিজেপি সাংসদদের সব থেকে বেশি হাততালি কুড়িয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here