petrol price

মুম্বই: জন্মদিন উপলক্ষে রাজ্যবাসীকে বিশেষ উপহার দেওয়ার কথা ঘোষণা করেছিলেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে। যেমন কথা, তেমনই কাজ। বৃহস্পতিবার মহারাষ্ট্রের অনেক পেট্রোল পাম্পেই লিটারপ্রতি চার টাকা থেকে ন’টাকা কম দামে বিক্রি হল পেট্রোলের দাম।

বৃহস্পতিবার পঞ্চাশে পা দিয়েছেন রাজ। তাঁর জন্মদিন উদযাপনে বেশ কিছু পেট্রোল পাম্পে তেলের দামে ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছিলেন তিনি।

নবনির্মাণ সেনার এক কর্মীর কথায়, “বৃহস্পতিবার সকাল আটটা থেকে কম দামে পেট্রোল বিক্রি হয়েছে। দুপুর পর্যন্ত এটা চলেছে। কিছু কিছু পাম্পে চার থেকে পাঁচ টাকা কম দামে পেট্রোল পাচ্ছেন খদ্দেররা।” তিনি আরও যোগ করেন, “মুম্বইয়ের শিওয়াড়ি বিধানসভা কেন্দ্রে ৯ টাকা পর্যন্ত কম করে দেওয়া হয়েছে পেট্রোলের দাম।”

এ দিন সকাল থেকেই বিভিন্ন পেট্রোল পাম্পে দু’চাকা এবং চার চাকা গাড়ির লাইন লক্ষ করা যায়। দামে ছাড় পাওয়ার সুযোগ নিয়ে অনেকেই তাদের গাড়ির ট্যাংক পুরোপুরি ভর্তি করে নিয়েছেন। এক স্কুটার আরোহী বলেন, “অনেক দিন পর পুরো ট্যাংক ভর্তি করিয়েছি। খুব শান্তি লাগছে।”

কেন্দ্রের বিভিন্ন নীতি এবং তেলের দাম বৃদ্ধি নিয়ে মাঝেমধ্যেই বিজেপির তুমুল সমালোচনা করেন রাজ। কিছু দিন আগে নিজের টুইটারে একটা কার্টুন পোস্ট করে তিনি দেখিয়েছিলেন, কী ভাবে সাধারণ মানুষের জীবন দুর্বিষহ করে তুলেছেন মোদী-শাহ জুটি।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন