rajasthani man beaten

ওয়েবডেস্ক: তাঁকে বলতে বলা হয়েছিল ‘জয় শ্রীরাম’। মুসলিম ব্যক্তিটি সেটা না বলে, বলেছিলেন ‘বিধাতা মহান’। জবাবে বেধড়ক মার জুটল তাঁর ভাগ্যে। এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়িয়েছে রাজস্থানের সিরোহি জেলায়।

ভিডিওয়ে দেখা যাচ্ছে বিনয় কুমার মিনা নামক বছর ১৮-এর এক কিশোর, এই ঘটনাটি ঘটিয়েছে এবং ওই ব্যক্তিকে মারার ভিডিও সেই বিভিন্ন জায়গায় ভাইরাল করে দিয়েছে। যদিও পুলিশ তৎক্ষণাৎ ব্যবস্থা নিয়েছে। ভিডিওটি নিষিদ্ধ করে মিনাকে গ্রেফতার করা হয়েছে।

মিনার বিরুদ্ধে ইচ্ছাকৃত আঘাত করা, শত্রুতায় ইন্ধন দেওয়া, শান্তি ভঙ্গ করা এবং ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার ধারাগুলি আনা হয়েছে। অভিযুক্ত মিনা অবশ্য এই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করে বলেছে, মদ্যপ অবস্থায় থাকার ফলে এই কাণ্ড ঘটিয়েছে সে।

উল্লেখ্য, ধর্মের দোহাই দিয়ে কোনো ব্যক্তিকে আক্রমণ করার ঘটনা রাজস্থানে হামেশাই হচ্ছে। কিছু কিছু ক্ষেত্রে আক্রান্ত ব্যক্তির মৃত্যুও হচ্ছে। যেমনটা হয়েছিল গত বছর ৬ ডিসেম্বর, যে দিন মালদার শ্রমিক আফরাজুলকে কুপিয়ে খুন করা হয়েছিল। গত বছর এপ্রিলে আলোয়ারে, গরু চুরির অভিযোগে পিটিয়ে মেরে ফেলা হয়েছিল দুধ ব্যবসায়ী পেহলু খানকে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here