ramleela actor

নয়াদিল্লি: রামলীলার অর্থ অশুভ শক্তির ওপরে শুভ শক্তির জয়। শনিবারও সারা দেশের সাড়ম্বর পালিত হয়েছে অশুভর ওপরে শুভর জয়ের এই দিনটা। সেই সঙ্গে ট্র্যাফিক আইন লঙ্ঘন করার অপরাধে অশুভ ‘রাবণ’কে পরাস্ত করে শুভ শক্তির জয়ের নজির দেখাল দিল্লি পুলিশও।

নিজের কৃতকর্মের শাস্তি পেলেন অভিনেতা মুকেশ ঋষি। দিল্লির রামলীলায় রাবণের ভূমিকায় অভিনয় করেন তিনি। হেলমেটের বদলে মুকুট পরে বাইক চালানোর অপরাধে তাঁকে জরিমানা করেছে পুলিশ।

শনিবার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে রাষ্ট্রপতি ভবনের কাছে মুকুট পরে বাইক চালাচ্ছেন এই অভিনেতা। দিল্লি পুলিশের ডিসিপি (ট্রাফিক) দীনেশ গুপ্তা বলেন, “ট্র্যাফিক পুলিশ তাঁর ভিডিও তৈরি করে পথ নিরাপত্তা দফতরকে পাঠায়। বাইকের নম্বর দেখে আইন লঙ্ঘনকারীকে নোটিশ পাঠানো হয়।”

শনিবারই দিল্লির ট্র্যাফিক পুলিশের দফতরে পৌঁছে আইন লঙ্ঘনের জন্য জরিমানার একশো টাকা দিয়ে আসেন মুকেশ। তবে মুকেশের দাবি, আইনের ঊর্ধ্বে কেউ নয়, এটা বোঝানোর জন্যই তিনি ইচ্ছাকৃত এই ঘটনাটি ঘটিয়েছেন।

১৯২৪ থেকে প্রত্যেক বছর দিল্লির লালকেল্লার সংলগ্ন মাঠে পালিত হয় রামলীলা। ৬১ বছর বয়সি এই অভিনেতা অনেক সিনেমায় খলনায়কের অভিনয় করলেও, শনিবারই প্রথম রাবণের ভূমিকায় অভিনয় করলেন তিনি।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here