Ravindra-Jadeja-father-and-sister and wife

ওয়েবডেস্ক: লোকসভা নির্বাচনের ঠিক আগেই গেরুয়া শিবিরে নাম লেখান ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা। গত ৩ মার্চ, গুজরাতের জামনগরে দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদান করেন রিভাবা। এর পরই পরিবারে অন্তর্কলহ ক্রমশ প্রকাশ্যে এসে গেল। তাঁর বোন এবং বাবা রবিবার যোগ দিলেন কংগ্রেসে।

মাস পাঁচেক আগে হিন্দুত্ববাদী সংগঠন কর্নি সেনার মহিলা শাখার প্রধান নির্বাচিত হয়েছিলেন রিভাবা। সোমবার জামনগরে সভা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদীর অনুপ্রেরণাতেই যে বিজেপিতে যোগদান, সে কথাও বলেছিলেন রিভাবা।

এ দিন কংগ্রেস যোগ দেন জাদেজার বাবা অনিরুদ্ধ সিং এবং বোন নৈনাবা জাদেজা। জাদেজাদের বসবাস গুজরাতের জামনগরে। সেখানেই একটি জনসভায় হার্দিক পটেলের উপস্থিতিতে বাবা এবং মেয়ে কংগ্রেসে যোগ দেন।

একটি সূত্রের খবর, বিজেপিতে যোগ দেওয়ার সময় আশা করা হয়েছিল জামনগর থেকে দলের প্রার্থী করা হতে পারে রিভাবাকে। কিন্তু প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর তার কোনো চিহ্ন খুঁজে পাওয়া যায়নি। ওই লোকসভার বিদায়ী সাংসদ পুনমবেন হেমতভাই মদামকেই প্রার্থী করেছেন বিজেপি। এই ঘটনার কোনো প্রভাব থাকলেও থাকতে পারে এ দিন জাদেজার বাবা এবং বোনের কংগ্রেসে যোগদান। অন্তত তেমনটাই ধারণা করছেন স্থানীয় রাজনৈতিক মহল।

[ আরও পড়ুন: মোদী-শাহকে খোঁচা দেওয়া আডবাণীর সেই বিস্ফোরক ব্লগের নেপথ্যে কে? ]

উল্লেখ্য, আগামী গুজরাতের ২৬টি লোকসভাতেই আগামী ২৩ এপ্রিল তৃতীয় দফায় ভোটগ্রহণ হতে চলেছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here