গাড়ি দুর্ঘটনায় জখম ঋষভ পন্থ, রয়েছেন দেহরাদুনের হাসপাতালে  

0
Risabh Pant

দেহরাদুন: গাড়ি দুর্ঘটনায় জখম হলেন ক্রিকেটার ঋষভ পন্থ। শুক্রবার ভোরে রুরকির কাছে এই দুর্ঘটনা ঘটে। ঋষভকে দেহরাদুনের ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁর শারীরিক অবস্থা গুরুতর নয়।

ঋষভ নিজের মার্সিডিজ গাড়িটি চালিয়ে দিল্লি থেকে উত্তরাখণ্ড যাচ্ছিলেন। ভোর সাড়ে ৫টা নাগাদ রুরকির কাছে একটা ডিভাইডারে ধাক্কা লেগে গাড়িতে আগুন ধরে যায়।

উত্তরাখণ্ড পুলিশের ডিরেক্টর জেনারেল অশোক কুমার জানিয়েছেন, ঋষভ একাই গাড়িতে ছিলেন। গাড়িতে আগুন লাগার পর তিনি নিজেই গাড়ির উইন্ডস্ক্রিন ভেঙে বেরিয়ে আসেন।

অশোক কুমার জানান, “রুরকির কাছে মহম্মদপুর জাটে ভোর সাড়ে ৫টা নাগাদ ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনায় পড়ে। ঋষভ বলেছেন, গাড়ি চালাতে চালাতে তাঁর ঘুম এসে গিয়েছিল। সেই সময় তাঁর গাড়ি ডিভাইডারে ধাক্কা মারে এবং গাড়িতে আগুন লেগে যায়। তাঁকে প্রথমে রুরকি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পড়ে দেহরাদুনের হাসপাতালে স্থানান্তরিত করা হয়।”

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি।

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি জানিয়েছেন, ঋষভ পন্থের চিকিৎসার সমস্ত খরচ রাজ্য বহন করবে। পন্থকে যদি অন্য কোথাও স্থানান্তরিত করার প্রয়োজন হয়, তা হলে রাজ্য এয়ার অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করে দেবে।

দ্রুত আরোগ্য কামনা ক্রিকেট মহলের

ঋষভ পন্থের দ্রুত আরোগ্য কামনা করে ভারতীয় ক্রিকেটাররা টুইট করছেন। এঁদের মধ্যে রয়েছেন মহম্মদ আজহারউদ্দীন, ভি ভি এস লক্ষণ, বীরেন্দ্র সহবাগ, গৌতম গম্ভীর, অভিনব মুকুন্দ প্রমুখ।

বিখ্যাত ক্রিকেট বিশেষজ্ঞ ও ভাষ্যকার হর্ষ ভোগলে বলেছেন, “আজ সকালে শুধু ঋষভ পন্থের কথাই চিন্তা করছি। ভাবছি ও যেন ভালো থাকে, খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে।”

আরও পড়ুন    

মাতৃবিয়োগে বাতিল কলকাতা সফর, ভার্চুয়ালি সব কর্মসূচিতে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী

প্রয়াত পেলে, বয়স হয়েছিল ৮২ বছর

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন