sachin tendulkar

ওয়েবডেস্ক: খেতে তিনি খুবই ভালোবাসেন, এ তথ্য খুব একটা অজানা নয় তাঁর ভক্তদের কাছে। মাস্টর ব্লাস্টার সচিন তেন্ডুলকরের এই খাদ্যপ্রীতির নানা উদাহরণ পলকের মধ্যে তুলে ধরতে পারবেন ভক্তরা। কিন্তু তাঁর রান্নার ব্যাপারটা? সেটা কতটা পরিচিত বিষয় ভক্তদের কাছে?

মাস্টার ব্লাস্টারের যে কোনো ভক্তই বলে দিতে পারবেন- সেটাও খুব একটা নতুন তথ্য নয়। ১৯৯৭ কি ১৯৯৮ সালেই অজয় জাদেজার বাড়িতে ভারতীয় ক্রিকেট দলের সব খেলুড়েদের জন্য নিজে হাতে রেঁধেছিলেন সচিন। সে বার তিনি বানিয়েছিলেন নিজেরই একটা প্রিয় ভারতীয় পদ- বেগুনের ভর্তা!

তা বলে তাঁর রান্না করা কি আর স্বচক্ষে দেখেছেন কেউ?

ভক্তদের এবার সে সুযোগ করে দিলেন সচিন নিজেই। নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করলেন বার-বি-কিউ করার এক বিশেষ ভিডিও।

জানা গিয়েছে, নিউ ইয়ার্স ইভে বন্ধুদের জন্য বাড়িতে একটা পার্টি দিয়েছিলেন সচিন। ভারতীয় ক্রিকেট দলের অনেক তারকাই ছিলেন সেই পার্টিতে। সেখানেই সবার জন্য বার-বি-কিউ করেন তিনি। তারই কয়েক ঝলক টুইটার ভিডিওয় সবাইকে দেখিয়েছেন মাস্টার ব্লাস্টার।

“বন্ধুদের জন্য নিউ ইয়ার্স ইভে রান্না করতে পারাটা সৌভাগ্যের কথা। আমি খুবই আনন্দিত যে সবাই রান্নাটা বেশ উপভোগ করেছে এবং এখনও আঙুল চাটছে”, টুইটারের সেই পোস্টে লিখেছেন সচিন। সঙ্গে ভক্তদের শুভেচ্ছা জানাতেও ভোলেননি- “আশা করি আমার মতো আপনাদেরও নিউ ইয়ার্স ইভটা আনন্দে ভরে উঠেছে। ২০১৮ সালটা সবার জন্যই ভালো হোক- এই শুভেচ্ছা জানাই”।

তবে, শুধুই ভিডিও নয়। সচিনের বাড়ির সেই জমজমাট পার্টির ছবিও ছড়িয়ে পড়েছে ইনস্টাগ্রামে। যা পোস্ট করেছেন তাঁর সতীর্থ এবং ঘনিষ্ঠ বন্ধু যুবরাজ সিং। সে নিয়ে বেশি শব্দ খরচ না করলেও চলে- দেখতেই তো পাচ্ছেন, কেমন হইচইয়ে মশগুল হয়ে রয়েছেন সকলে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন