আলটপকা মন্তব্য করে ফের বিতর্কে জড়ালেন সাধ্বী প্রজ্ঞা

0
pragya singh
ফাইল ছবি

ওয়েবডেস্ক: নর্দমা পরিষ্কার করানোর জন্য বা শৌচাগার সাফ করানোর জন্য তাঁকে সাংসদ নির্বাচিত করা হয়নি। এই ধরনের আলটপকা মন্তব্য করে নতুন বিতর্কে জড়িয়ে পড়লেন ভোপালের বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর।

সংবাদসংস্থা এএনআই তাদের টুইটারে একটি ভিডিও পোস্ট করেছে। সেই ভিডিওয়ে প্রজ্ঞাকে সাফ বলতে শোনা যাচ্ছে, “আমি নর্দমা সাফ করার জন্য নির্বাচিত হইনি। আপনাদের শৌচাগার পরিষ্কার করার জন্য মোটেই সাংসদ নির্বাচিত হইনি। যে কাজের জন্য আমাকে নির্বাচিত করা হয়েছে, তা সততার সঙ্গে করব।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘স্বচ্ছ ভারত অভিযানের’ সাফল্য নিয়ে যতই প্রচার করুক না কেন কেন্দ্র, এ দিন প্রকারান্তরে তার উলটো পথেই হাঁটলেন প্রজ্ঞা। তবে এটাই প্রথম নয়, এর আগেও একাধিকবার আলটপকা মন্তব্য করেছেন প্রজ্ঞা। কখনও মহাত্মা গান্ধী হত্যাকারী নাথুরাম গডসের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন, কখনও হেমন্ত করকরেকে নিয়ে অপমানজনক মন্তব্য করেছেন, তো কখনও বলেছেন বাবরি মসজিদ ধ্বংসের ব্যাপারে তিনি বিশেষ কিছুই জানেন না।

আরও পড়ুন প্রাক্তন বিদেশমন্ত্রীর ভবিষ্যদ্বাণী, “টুকরো টুকরো হয়ে যাবে কংগ্রেস, যদি…”

গত লোকসভা নির্বাচনে কংগ্রেসের প্রবীণ নেতা দিগ্বিজয় সিংকে হারিয়ে ভোপাল থেকে সাংসদ নির্বাচিত হন মালেগাঁও বিস্ফোরণের অন্যতম মূল অভিযুক্ত প্রজ্ঞা সিং ঠাকুর।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here