প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: আগামী এপ্রিল-মে মাসের সাধারণ নির্বাচনে কি প্রতিদ্বন্দ্বিতা করছেন বলিউড অভিনেতা সলমন খান? ক’দিন ধরেই দেশ জুড়ে ছড়ানো খবরকে বৃহস্পতিবার গুজব বলে উড়িয়ে দিলেন সল্লুভাই। একই সঙ্গে জানিয়ে দিলেন, ভোটে দাঁড়ানো তো অনেক দূর, কোনো রাজনৈতিক দলের হয়ে প্রচারও করবেন না তিনি।

নিজের টুইটার হ্যান্ডলের একটি পোস্টে সলমন খান স্পষ্ট করেই জানিয়ে দেন, “এটা নিতান্তই গুজব। কারণ, আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি না এবং কোনো রাজনৈতিক দলের জন্য প্রচারও করছি না”।

মধ্যপ্রদেশ কংগ্রেসের হয়ে ইন্দোরে সলমনের প্রচারের কথা ছড়িয়ে পড়ে কয়েকদিন ধরেই। এর পরই টুইট করে তিনি ভক্তদের সামনে তাঁর নিজের বক্তব্য তুলে ধরেন।

উল্লেখ্য, ১৯৬৫ সালে সলমান ইন্দোরের পালাসিয়া এলাকায় জন্মগ্রহণ করেন। মুম্বইয়ে আসার আগে শৈশবের বেশ কিছুটা অংশ সেখানেই কাটান।

সেই সূত্র ধরেই সম্ভবত অনুমানের ভিত্তিতে তাঁর কংগ্রেসের হয়ে প্রচারের কথা ছড়িয়ে পড়ে। তাতে ইন্ধন জোগায় মধ্যপ্রদেশ কংগ্রেসের মুখপাত্র পঙ্কজ চতুর্বেদীর মন্তব্য। তিনি সংবাদ মাধ্যমের কাছে জানান, “দলের উচ্চ নেতৃত্ব ইন্দোরে কংগ্রেসের হয়ে প্রচারের জন্য সলমনের সঙ্গে কথা বলেছেন। আমরা নিশ্চিত যে, অভিনেতা আমাদের হয়ে প্রচারে নামবেন”।

[ আরও পড়ুন: লোকসভা ভোটের সম্ভাব্য ফলাফল জানাল সাট্টা বাজার ]

উল্লেখ্য, ১৯৮৯ সাল থেকে ইন্দোর বিজেপির দখলে। সে বার কংগ্রেসের প্রবীণ নেতা প্রকাশচন্দ্র শেঠিকে পরাজিত করেছিলেন বর্তমানে লোকসভার স্পিকার সুমিত্রা মহাজন। যে কারণে প্রায় তিন দশক পর ইন্দোর ছিনিয়ে নিতে একাধিক পদক্ষেপ নিচ্ছে কংগ্রেস।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here